গাংনীতে প্রেম করে বিয়ে : স্ত্রীকে না পেয়ে শ্বশুরকে হামলা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  10:01 PM, 07 September 2022

মেহেরপুরের গাংনী উপজেলার রামনগর গ্রামে জামাইয়ের হামলায় তার শ্বশুর মােহন আলী (৪৫) আহত হয়েছেন। আহত মােহন আলী রামনগর গ্রামের বাসিন্দা। মােহনের জামাই রাজন আলী একই উপজেলার সহড়াতলা-গরীবপুর গ্রামের এনামুল হকের ছেলে। রাজন তার স্ত্রী শাপলা খাতুনকে শ্বশুর বাড়ি থেকে নিজের বাড়িতে আনতে গিয়ে না পেয়ে শ্বশুরকে হামলা চালিয়ে আহত করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার দুপুরে রামনগর গ্রামে এ হামলার ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, রাজন ৪ বছর আগে প্রেম করে মােহন আলীর মেয়ে শাপলা খাতুনকে বিয়ে করেছিলেন। তাদের সংসারে রয়েছে ১টি পুত্র সন্তান। বিয়ের পর থেকে রাজন তার স্ত্রীর সাথে প্রায়ই ঝগড়া করে থাকেন। ইতােমধ্যে স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্বের কারণে পারিবারিক ভাবে আপােষ হয়েছে। সম্প্রতি আবারাে তাদের মধ্যে দ্বন্দ্বের কারণে স্বামী রাজন স্ত্রীকে শারীরিক ভাবে নির্যাতন করেন। স্বামীর নির্যাতন সইতে না পেরে শাপলা তার বাবার বাড়িতে চলে আসেন।

বুধবার রাজন তার স্ত্রীকে আনতে শ্বশুর বাড়িতে যান। এসময় স্ত্রী শাপলা বাবার বাড়ি থেকে স্বামী রাজনের বাড়িতে যাবােনা বলে আড়ালে থাকেন। এসময় রাজন স্ত্রীকে পেতে শ্বশুরকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। শ্বশুর মােহন আলী প্রতিবাদ করতে গেলে,রাজন লাঠি ও রড দিয়ে তার শ্বশুরকে পিটিয়ে আহত করে ঘটনাস্থল থেকে সটকে পড়েন। পরে স্থানীয়রা আহত মােহনকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

গাংনী থানার অফিসার ইনচার্জ(ওসি)আব্দুর রাজ্জাক বলেন,লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত লিখুন :