গাংনীতে প্রেমিকাকে নিতে এসে বন্ধু আটক

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  07:52 PM, 12 May 2022

বুধবার গভীর রাতে বামন্দি ইউনিয়নের দেবীপুর গ্রামের আহসান হাবীব হিরোক মেম্বারের বোন সপ্তম শ্রেণীর ছাত্রীকে নিয়ে অটো যোগে পালানোর সময় স্থানীয়রা জালাল ডাক্তারের ছেলে আব্দুল্লাহ(১৯) কে আটক করে।

স্থানীয়রা জানান, মেম্বারের বোন ও ভরাট গ্রামের মুকুলের ছেলে সজিব(২০)এর সাথে প্রেমের সম্পর্ক আছে। কিছু দিন আগে তারা বাড়ী থেকে পালিয়ে যায়। উভয়ের বাড়ীর লোকজন অনেক খোঁজা-খোজি করে উদ্ধার করে। স্থানীয় ভাবে শালিস এ বিষয় টি মিমাংসা করা হয়। এবং শালিসে বলা হয় ছেলে-মেয়ে কেউ কারো সাথে কোন যোগাযোগ রাখবেনা। কিন্তু আজ রাতে সজিব ও তার বন্ধু আব্দুল্লাহ মেম্বারের বোনকে নিতে আসলে স্থানীয় লোকজন আব্দুল্লাহকে ধরতে পারলেও প্রেমিক সজিব পালিয়ে যায়। পরে বামন্দী পুলিশ ক্যাম্প ইনচার্যকে ফোন দিয়ে আব্দুল্লাহকে পুলিশ হেফাজতে দেওয়া হয়।

ক্যাম্প ইনচার্জ এস আই হাবিব শরিফ জানান, গভির রাতে স্থানীয় মেম্বার আমাকে ফোন দিয়ে বলে, একটি ছেলেকে ধরে এলাকার লোকজন মারধোর করছে। ঘটানা শুনে আমি ছুটে যায় এবং আব্দুল্লাহ কে উদ্ধার করে, পুলিশ হেফাজতে নেওয়া হয়। কোন পক্ষ অভিযোগ না করাই, বুধবার দিবাগত রাত ১ টার দিকে আব্দুল্লাহ কে তার পরিবারের কাছে বুঝায় দিয়েছি।

 

সূত্রঃপ্রথম রাজধানী।

আপনার মতামত লিখুন :