গাংনীতে প্রথম দিনের এইচ,এস সি পরীক্ষা অনুষ্ঠিত

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:04 PM, 06 November 2022

সারাদেশের ন্যায় মেহেরপুরের গাংনীতে মোট ৬টি কেন্দ্রে (ভেন্যুসহ) প্রথম দিনের এইচএসসি এবং সমমান পরীক্ষা-২০২২ অনুষ্ঠিত হয়েছে ।

রবিবার গাংনী সরকারি ডিগ্রি কলেজ,গাংনী মহিলা ডিগ্রী কলেজ, গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয় এন্ড কলেজ,সন্ধ্যানী স্কুল এন্ড কলেজ,বামন্দী-নিশিপুর স্কুল এন্ড কলেজ,বামন্দী
মাধ্যমিক বালিকা বিদ্যালয়,তেরাইল-জােড়পুকুরিয়া কলেজ ও জ্যোতি মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে শান্তিপূর্ণ ভাবে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।
এবার গাংনী সরকারী ডিগ্রী কলেজ কেন্দ্রে মােট গাংনী মহিলা ডিগ্রী কলেজ থেকে ২৫৩জন পরীক্ষার্থী,সন্ধ্যানী স্কুল এন্ড কলেজ থেকে ৯১জন,বিএন (ভাটপাড়া-নওয়াপাড়া) কলেজ থেকে ২৯জন,গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয় এন্ড কলেজ থেকে ৭৬জন এ পরীক্ষার্থী অংশগ্রহণ করেছেন।

গাংনী মহিলা ডিগ্রী কলেজ কেন্দ্রে গাংনী সরকারী ডিগ্রী কলেজ থেকে ৩৪০জন পরীক্ষার্থী,হাটবােয়ালিয়া স্কুল এন্ড কলেজ থেকে ৭১জন,মড়কা জাগরণী কলেজ থেকে ৭জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করেন।

বামন্দী- নিশিপুর স্কুল এন্ড কলেজ কেন্দ্রে কাজীপুর কলেজ থেকে ১৬৪জন
পরীক্ষার্থী,গােয়ালগ্রাম কলেজ (দৌলতপুর-কুষ্টিয়া) থেকে, ১২৮জন,তেরাইল-জােড়পুকুরিয়া কলেজ থেকে ৬৭জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করেন।
বামন্দী মাধ্যমিক বালিকা বিদ্যালয় কেন্দ্রে বামন্দী-নিশিপুর স্কুল এন্ড কলেজ থেকে ১০৯জন,করমদী কলেজ থেকে ১৪৭জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করেন।
সন্ধ্যানী স্কুল এন্ড কলেজ ভেন্যুতে গাংনী পাইলট মাধ্যমিক স্কুল এন্ড কলেজ থেকে ৩১১জন,গাংনী টেকনিক্যাল এন্ড বিএম কলেজ (বাঁশবাড়িয়া) থেকে ১৯১জন,ধানখােলা টেকনিক্যাল এন্ড বিএম কলেজ থেকে ৫৩জন,হাড়াভাঙ্গা ডিএইচ সিনিয়র মাদ্রাসা থেকে ৭৪জন,গাংনী সরকারী ডিগ্রী কলেজ থেকে ২৬৮জন পরীক্ষায় অংশ গ্রহণ করেন।
এছাড়াও জ্যােতি মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে তেরাইল-জােড়পুকুরিয়া কলেজ থেকে ১৭৭জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করেন।

গাংনী উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানম জানান,প্রথম দিনের পরীক্ষা শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে। বাকী পরীক্ষাগুলাে আশা করি শান্তিপূর্ণ ভাবে হবে।

আপনার মতামত লিখুন :