গাংনীতে প্রতিপক্ষের হামলায় আহত-২

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  02:30 PM, 05 August 2022

মেহেরপুরের গাংনী উপজেলার মটমুড়া ইউনিয়নের মহাম্মদপুর গ্রামে জমি দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের অস্ত্রের আঘাতে হাবিবুর রহমান (৫৬) নামের এক কৃষকের হাতের ২ টি আঙ্গুল কর্তন করা হয়েছে। হামলার শিকার হাবিবুর মহাম্মদপুর বাজারপাড়ার মৃত রেজাউল হকের ছেলে।গতকাল বৃহস্পতিবার(০৪-আগস্ট)দিবাগত রাত ১১টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, হাবিবুর রহমানের নিকট এক নারী আত্মীয়ের ৩ দাগের কয়েক শত জমি ক্রয় করেন আরেক আত্মীয় সাদ্দাম হােসেন ও তার কয়েক ভাই। সাদ্দামরা ক্রয়কৃত ৩ দাগের জমি দখল না করে এক দাগের পুরাে জমি দখল করার চেষ্টা করেন। এনিয়ে হাবিবুর রহমান প্রতিবাদ করতে গেলে,সাদ্দাম ও তার ভাই খাদিমুল ইসলাম,একই পাড়ার পাপ্পু হােসেন ও সাইদুল ইসলামসহ তাদের লােকজন ফুঁসে উঠেন। পরে রাত ১১টার দিকে,হাবিবুরকে একা পেয়ে ধারালাে অস্ত্র দিয়ে মাথা,বুকসহ শরীরের বিভিন্ন অংশ কুপিয়ে রক্তাক্ত জখম করেন। এ সময় তাদের ধারালাে অস্ত্রের আঘাতে হাবিবুরের একটি হাতের ২টি আঙ্গুল কেটে শরীর থেকে বিচ্ছিন্ন হয় স্থানীয়রা আহত হাবিবুরকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

গাংনী থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুর রাজ্জাক জানান, মারামারির ঘটনা শুনেছি, পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করেনি,লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন :