গাংনীতে পূবালী ব্যাংকের উপ-শাখা উদ্বোধন

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:08 PM, 21 September 2021

অনলাইন ব্যাংকিং ও আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যাশা নিয়ে মেহেরপুরের গাংনীতে পূবালী ব্যাংক লিমিটেডের উপ-শাখার যাত্রা শুরু হয়েছে।আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার কাথুলী মোড় হাজী আলফাজ উদ্দিন মার্কেটের দ্বিতীয় তলায় উপশাখার উদ্বোধন করা হয়।

মেহেরপুর পূবালী ব্যাংক মেহেরপুর শাখার ব্যবস্থাপক ইয়ারুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূবালী ব্যাংক লিমিটেড খুলনা মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান এ,এইচ,এম কামরুজ্জামান।

এসময় ঝিনাইদাহ শাখা ব্যাবস্থাপক কাজী শিহাবুল ইসলাম,বিশিষ্ট ঠিকাদার জহিরুল ইসলাম, গাংনী বাজার দোকান মালিক সমিতির উপদেষ্টা হাজী আলফাজ উদ্দীন, মেহেরপুর জেলা পরিষদ সদস্য মজিরুল ইসলাম, গাংনী ইটভাটা মালিক সমিতির সভাপতি এনামুল হক, পূবালী ব্যাংক গাংনী শাখা প্রধান নয়ন কৃষ্ণ শাহা, এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ও ব্যাংকের কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে পূবালী ব্যাংক লিমিটেডের খুলনা মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান এ, এইচ, এম কামরুজ্জামান বলেন, পূবালী ব্যাংক লিমিটেড অতি দ্রুত সময়ে সর্বোত্তম এবং আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের জন্য সন্মানিত গ্রাহকদের নিকট প্রতিঙ্গাবন্ধ । এরই ধারাবাহিকতায় ব্যাংকের আধুনিক ব্যাংকিং সেবা পৌঁছে দিতে গাংনী উপশাখা স্থাপন করা হয়েছে। এলাকার ব্যবসায়ী ও স্থানীয় মানুষদের জন্য এ শাখা হতে ব্যাংকিং সুবিধা গ্রহনের আহব্বান জানান তিনি।
সময়ের প্রয়োজনে পূবালী ব্যাংক গাংনীতে কার্যক্রম পরিচালনা করায় কর্তৃপক্ষের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন অনুষ্ঠানের বিশেষ অতিথিবৃন্দ।

আপনার মতামত লিখুন :