গাংনীতে পুলিশ কনস্টেবলের রহস্যজনক মৃত্যু

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  10:50 AM, 04 June 2023

মেহেরপুরের গাংনী উপজেলার এলাঙ্গী পুলিশ ক্যাম্পে কর্মরত শাহেদ (২৬) নামের এক কনস্টেবলের রহস্যজনক মৃত্যু ঘটেছে। আজ রোব্বার সকাল ৯টার দিকে গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত শাহেদের মরদেহ ময়না তদন্তের জন্য মেহেরপুর মর্গে প্রেরণ করা হয়।
শাহেদ কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আদাবাড়িয়া গ্রামের বজলুর রহমানের ছেলে।
এলাঙ্গী পুলিশ ক্যাম্পের ইনচার্জ সুফল জানান, আজ রোব্বার সকাল ৬টা থেকে ৮টা পর্যন্ত সেন্ট্রি ডিউটি ছিল শাহেদের। ডিউটি শেষে পরের সেন্ট্রিকে ডিউটি না বুঝিয়ে দিয়ে সে বিছানায় শুয়ে পড়ে। রুমের সহকর্মীর তার নাক মুখ দিয়ে বিজলী ও ফেনা দেখতে পেয়ে তড়ি ঘড়ি গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক জামিরুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন। সংবাদ পেয়ে গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক ও মেহেরপুর পুলিশ সুপার রাফিউল আলম শাহেদের মরদেহ দেখতে স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন ও মৃত্যু রহস্য উম্মোচনের জন্য মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।
পুলিশ সুপার রাফিউল আলম জানান, কনস্টেবল শাহেদের মৃত্যুটা স্বাভাবিক না অস্বাভাবিক সেটা নিশ্চিত হবার জন্য মরদেহ ময়না তদন্ত করা হচ্ছে। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়া গেলেই বোঝা যাবে তার মৃত্যুর কারণ।

 

আপনার মতামত লিখুন :