গাংনীতে পুত্রের হামলায় পিতাসহ জখম -৩

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  05:05 PM, 29 March 2023

মেহেরপুরের গাংনীর সাহাবাটি গ্রামে সম্পত্তির ভাগ না দেয়ায় পিতা রেজাউল হক (৭০)কে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়ে দুই পুত্র। এসময় পিতাকে রক্ষা করতে গিয়ে অপর দুই ভাই ইসরাফিল(৪৬) ও সামসুজ্জোহা (৪৪) আহত হয়েছেন। বুধবার(২৯ মার্চ) বেলা ১১ টার দিকে সাহারবাটি পোড়াপাড়ায় এ ঘটনাটি ঘটে। আহত দু’ভাই ইসরাফিল ও সামসুজ্জোহার অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃদ্ধ রেজাউল চিকিৎসা নিচ্ছেন গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।
আহত রেজাউল হক জানান, তিনি জমিতে কাজ করছিলেন। এসময় বড় ছেলে নজরুল জমি থেকে বের করে দেয় এবং ওই জমি তার নামে লিখে দিতে বলে। বিষয়টি অন্য দুই ছেলে ইসরাফিল ও সামসজ্জোহাকে জানালে তারা বিষয়টির প্রতিবাদ করে। এতে রাগান্বিত হয়ে বড় ছেলে শরিফুল ও ছোট ছেলে নজরুল পিতা রেজাইলকে এলোপাতাড়ি কোপাতে থাকে। পিতাকে রক্ষা করতে গিয়ে ইসরাফিল ও সামসজ্জোহাকেও লাঠি ও লোহার রড দিয়ে পিটিয়ে জখম করে। প্রতিবেশিরা এসে সকলকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ইসরাফিল ও সামসুজ্জোহার অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গাংনী থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান, পিতা পুত্রের মারামারির বিষয়টি শুনেছেন।এবিষয়ে এখন পর্যন্ত কেউ অভিযৈাগ করেনি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

 

আপনার মতামত লিখুন :