গাংনীতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং ক্যাম্প অনুষ্ঠিত

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  05:23 PM, 17 October 2020

“বিট পুলিশিং বাড়ি বাড়ি নিরাপদ সমাজ গড়ি” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে মেহেরপুরের গাংনী উপজেলার বামুন্দীতে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং ক্যাম্পের সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ সকাল ১১ টার সময় মেহেরপুর গাংনী উপজেলার বামন্দী ইউনিয়নের বামন্দী পশ্চিম পাড়ায় বিট নং (০৭) বামন্দী ক্যাম্প পুলিশের আয়োজনে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়।

বামন্দী ক্যাম্পের এসআই হেলাল উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪ নং বামন্দি ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান শহিদুল ইসলাম বিশ্বাস, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাংনী থানার এসআই মোস্তফা, বামন্দী গার্লস স্কুলের প্রধান শিক্ষক আব্দুর রহিম, ২ নং ওয়ার্ডের মেম্বার কামাল হোসেন, ১ নং ওয়ার্ডের মহিলা মেম্বার লিপি আরা খাতুন।

সমাবেশে বক্তারা বলেন, বর্তমান বিট পুলিশিং কার্যক্রম একটি যুগান্তকারী ও গুরুত্বপূর্ণ পদক্ষেপ কারণ এর মাধ্যমে সমাজে নারী নির্যাতন, ধর্ষণ, নিপিড়ন, অত্যাচার সহ বেআইনি কার্যক্রম নির্মূল করা সম্ভব বলে জানান তারা।

তারা আরও জানান, প্রত্যেক বাবা-মাকে তাদের সন্তানের ব্যাপারে সচেতন থাকতে হবে। যাতে ছেলে মেয়েরা বেপরোয়াভাবে কোথাও ঘুরে না বেড়ায় এবং তাদের হাতে এন্ড্রয়েড ফোন না দেওয়ার আহ্বান জানান বক্তারা। আমাদের সোনার বাংলায় ধর্ষকের কোন ঠাই নাই। আমরা সবসময় তাদের ঘৃণা করি।

এ সময় উপস্থিত ছিলেন, বামুন্ডি ক্যাম্পের কনস্টেবল সাইফুল ইসলাম, আসাদুল ইসলাম, সামিউল ইসলাম, মেহেদি হাসান,বামন্দী আনসার কমান্ডার ফজলুল হক সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আপনার মতামত লিখুন :