গাংনীতে তেঁতুলবাড়িয়া গ্রামে করোনা আক্রান্তের সংখ্যা -১৬জন

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:53 AM, 13 June 2021

মেহেরপুর গাংনী উপজেলার তেতুলবাড়িয়া গ্রামে গতকাল শনিবার(১২জুন) ভ্রাম্যমাণ করোনা পরিক্ষায় ১৬ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আওতায় ভ্রাম্যমান করোনা পরিক্ষা পরিচালনা করা হয়। তেতুলবাড়িয়া বাজারে অবস্থিত ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে ২৮ জনের নমুনা সংগ্রহ করা হয় এরমধ্যে ১৬ জন করোনা পজেটিভ আসে। এ নিয়ে জনগণের মধ্যে উদ্বেগ-উৎকণ্ঠা কাজ করছে।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ হামিদুর রহমান জানান, আমরা করোনার পরিক্ষা অব্যাহত রাখব, সংশ্লিষ্ট বিষয়ে যথাযথ ব্যবস্থা নিয়ে সংক্রমণ হতে না পারে সেদিকে আমরা লক্ষ রেখেছি ও আক্রান্ত রোগীদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর পক্ষ থেকে চিকিৎসার আওতায় নেওয়া হয়েছে।

তেঁতুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম জানান, আমি নিজে করোনা পরীক্ষা করেছি, আপনাদের উদাত্ত আহ্বান জানাই যে আপনারা নিজেরা করোনা পরীক্ষা পরীক্ষা করে সচেতন হবেন। এই মহামারী থেকে বাঁচতে সবাইকে সজাগ হতে হবে।

গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমির খানম জানান, তেঁতুলবাড়িয়া গ্রামের ১৬ জন করোনায় আক্রান্ত হয়েছে আমি অবগত হয়েছি। যথাযথ ব্যবস্থা গ্রহণ করে এলাকাটিকে লকডাউন এর আওতায় আনা হবে।

উল্লেখ্যঃ তেঁতুলবাড়িয়া গ্রামের করোনায় আক্রান্ত ব্যক্তিরা হলোঃএরশাদ (৪১), মানিয়ারা খাতুন (৪৫) মারুফ হোসেন (১৮) নফেল আলী (৫০), শাহানাজ বেগম (৫২), রোকেয়া খাতুন (৬০), মুকছিতুন (৪৫), আয়েশো খাতুন (৩০), মলিনা খাতুন (৪৫), আদরি খাতুন (৫২), নাসিমা খাতুন (৭০), রমজান আলী (৭০), তাহাজ্জেল (৫৫), পারুলা খাতুন (৪০), মহাবুল বিশ্বাস (৫৬), দুখী (৭০)।

আপনার মতামত লিখুন :