গাংনীতে তরুণ ও যুবসমাজের সাথে মতবিনিময় সভায় শাহিদুজ্জামান শিপু,প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান হবে একটি করে ফুলের বাগান

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  11:12 PM, 16 November 2020

আমি মেয়র নির্বাচিত হলে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান হবে একটি করে ফুলের বাগান যেখান থেকে শিক্ষার্থীরা জ্ঞানের সৌরভ ছড়াবে।তরুণ ও ছাত্র ভাইবোনদের জন্য পৌরসভার প্রতিটি মহল্লা হবে শিক্ষাঙ্গন যেখানে তরুণ শিক্ষার্থী ভাইবোনদের জন্য থাকবে খেলাধুলার মাধ্যমে শিক্ষা। সোমবার (১৬-১১-২০২০ ইং) সন্ধ্যা সাড়ে ৭টার সময় জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মোঃ মকুবল হোসেনের একান্ত সহকারি এবারের মেহেরপুরের গাংনী পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী মোঃ শাহিদুজ্জামান শিপু তরুণ ও যুবসমাজের সাথে নির্বাচনী মতবিনিময় সভায় এ কথা বলেন।
শাহিদুজ্জামান শিপুর নিজ কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডের তরুণ ও যুব সমাজ মতবিনিময় সভায় তারা তাদের মতামত ব্যক্ত করতে গিয়ে বলেন গাংণী পৌরসভায় একটি খেলার মাঠ নেই।যদিও একটি খেলার মাঠ রয়েছে তাতে গরু ছাগলের চারণ ভুমিতে পরিণত হয়েছে। তাছাড়াও বর্ষার সময় পুকুরে পরিণত হয়। যে কারণে তুরণ সমাজ খেলাধুলা থেকে দুরে সরে যাচ্ছে ফলে কেউ কেউ নেশাগ্রস্থ হয়ে পড়ছে। তরুণরা মনে করেন শাহিদুজ্জামান শিপু যেমন ক্রিড়ামোদি ব্যাক্তি তাই তারা মনে করেন শাহিদুজ্জামান শিপুকে এবারে নির্বাচিত করতে পারলে গাংনী পৌর এলাকায় একটি খেলার মাঠ পাওয়া যাবে। এ কারণে পৌর এলাকার তরুণ সমাজ তারা তাদের বক্তব্যে শাহিদুজ্জামান শিপুকে এবারের নির্বাচনে জয়ী করার প্রত্যয় ব্যাক্ত করেন।
মতবিনিময় সভায় শাহিদুজ্জামান শিপু বলেন শুধু তরুণ সমাজের দাবির প্রেক্ষিতে বলেন আপনাদেরদোয় ও সহযোগিতায় যদি মেয়র নির্বাচিত হই তাহলে যুবসমাজকে মাদকের ভয়াবহতা থেকে বাঁচাতে সর্বাত্মক কাজ করে যাব। তরুণ যুবক ভাইদের জন্য অবশ্যই খেলার উপযোগি একটি মাঠ করে দেওয়া হবে। তাছাড়াও এবারের নির্বাচিত মেয়র হবে সকল শ্রেনী পেশার জনগনের। তিনি বলেন জননেত্রী শেখ হাসিনা যেভাবে আমাদের দেশকে উন্নয়নের দিকে নিয়ে যাচ্ছে এই গাংনী পৌরসভাকেও সেভাবেই উন্নয়নের দিকে নিয়ে যাওয়া হবে। শাহিদুজ্জামান শিপু বলেন এতদিনে পৌরসভায় যতটুকু সেবা পাওয়ার দরকার ততটুকু সেবা পাইনাই। তিনি বলেন আমি নির্বাচিত হলে পৌরসভার শতভাগ সেবা আপনাদের দোর গোড়াই পৌছে দেব।

আপনার মতামত লিখুন :