গাংনীতে ডিজিটাল বাংলাদেশ দিবস-২০২০ পালিত

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:33 PM, 12 December 2020

যদিও মানছি দুরত্ব, তবুও আছি সংযুক্ত’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে মেহেরপুরের গাংনীতে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মধ্য দিয়ে ডিজিটাল বাংলাদেশ দিবস-২০২০ পালিত হয়েছে। আজ শনিবার সকাল সাড়ে ১০ টার সময় গাংনী উপজেলা প্রশাসনের আয়োজনে করোনা পরিস্থিতিতে সংক্ষিপ্ত আলোচনা সভা, উপস্থিত বক্তৃতা ও চিত্রাংকন প্রতিযোগিতার মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়েছে।

উপজেলা পরিষদ সভা কক্ষে আলোচনা সভা শেষে উপস্থিত বক্তৃতা ও চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।

সভায় উপজেলা নির্বাহী অফিসার আর এম সেলিম শাহনেওয়াজ এর সভাপতিত্বে আলেঅচনা সভায় উপস্থিত ছিলেন,গাংনী উপজেলা স্বাস্থ্য ও পবিরার পরিকল্পনা অফিসার ডা. রিয়াজুল আলম ,গাংনী উপজেলা কৃষি অফিসার কেএম শাহাবুদ্দীন আহমেদ,উপজেলা প্রাণী সম্পদ অফিসার মোস্তফা জামান, মাধ্যমিক (সহকারী) শিক্ষা অফিসার মনিরুল ইসলাম,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাসিমা খাতুন,উপজেলা সহকারী প্রোগ্রামার আব্দুল রকিব, গাংনী উপজেলা প্রেসক্লাবের সভাপতি আমিরুল ইসলাম অল্ডাম প্রমুখ।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,গাংনী স্কুল এন্ড কলেজের সিনিয়র শিক্ষক ও ডিজিটাল মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মতিয়ার রহমান, সাহারবাটি ইউপি ইউডিসি (উদ্যোক্তা) রাহিনুল ইসলাম প্রমুখ।আলোচনা সভায় সরকারী কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের কম্পিউটার শিক্ষকবৃন্দ, ইউপি উদ্যোক্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :