গাংনীতে জুয়েলার্স থেকে অভিনব কায়দায় আংটি চুরি

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  07:32 AM, 19 May 2022

আংটি দেখানোর নাম করে মেহেরপুরের গাংনীর নিপূণ জুয়েলার্স থেকে সোনার আংটি চুরির ঘটনা ঘটেছে। বুধবার দুপুরে অভিনব কায়দায় আংটি নিয়ে পালিয়ে যায় দুই যুুবক। অবশ্য দোকানের সিসি ক্যামেরায় ধারণকৃত ভিডিও দেখে তাদের শনাক্তের চেষ্টা চলছে।
জানা গেছে, গাংনী বাস স্ট্যান্ড এলাকায় সবদেল সুপার মার্কেপের নিচতলায় নিপূণ জুয়েলার্স। এখানেই ঘটে চুরির ঘটনা।
জুয়েলার্স মালিক বিনয় কৃষ্ণ প্রমাণিক জানান, দুপুর সোয়া একটার দিকে মাস্ক পরা এক যুবক তার দোকানে এসে আংটি দিতে বলে। আংটি দেখে পছন্দ হলে ওজন করা হয়। দুই আনা পাঁচ রতি দুই পয়েন্ট ওজনের আংটির সোনা ২২ ক্যারেট। যার মূল্য আসে ১৪ হাজার ৩০০ টাকা। টাকা পরিশোধ করবে বলে ছদ্মবেশী যুবক তাকে জানায়। এক পর্যায়ে আংটি নিয়ে দোকানের নিচে বন্ধুকে দেখাবে বলে নিয়ে যায়।
এদিকে জুয়েলার্স মালিক কোনকিছু বোঝার আগেই ওই যুবক আরেক যুবকের মোটর সাইকেলের পেছনে বসে দ্রুত পালিয়ে যায়। আগে থেকেই এক যুবক একটি খয়েরী রংয়ের ডিসকভারি মোটর সাইকেল স্টাট করে মার্কেটের সামনে অবস্থান করছিল। পুরো ঘটনাটি ধরা পড়েছে দোকান ও মার্কেটের অন্যান্য সিসি ক্যামেরায়।
এদিকে প্রকাশ্য দিবালোকে এ ধরনের চুরির ঘটনায় দোকানীরা বিষ্মিত। ভিডিও ফুটেজ দেখে চোরদের শনাক্ত করার চেষ্টা চলছে বিভিন্ন মাধ্যম থেকে। দ্রুত তাদের শনাক্ত করে আংটি উদ্ধার করা এখন সময়ের দাবি বলেও জানান সংশ্লিষ্ঠরা।

আপনার মতামত লিখুন :