গাংনীতে জমি নিয়ে সংঘর্ষ।নারীসহ আহত-৫

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:23 PM, 13 July 2022

মেহেরপুরের গাংনীতে বাড়ির জমিকে কেন্দ্র করে ভাই-বোনের ম্রদ্য সংঘর্ষে নারীসহ ৫জন আহত হয়েছে।উপজেলার জুগিন্দা গ্রামে আজ বুধবার (১৩ জুলাই) বিকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন, বানিয়াপুকুর গ্রামের রাবিয়া খাতুন (৬৫), বড় মেয়ে জেসমিন খাতুন (৪২), ছোট মেয়ে মমতাজ খাতুন (২৪)। অপরপক্ষের আহতরা হলেন ওয়ালিদ হোসেন (৩৪) ও তার স্ত্রী মৌসুমী খাতুন (২২)। আহতরা গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

আহত জেসমিন খাতুন জানান, আমার বাবা ফকিরুল ইসলাম আমাদের দুই বোনকে দেড় বিঘা করে ও একমাত্র ভাই ওয়ালিদ হোসেনকে আড়াই বিঘা জমি রেজিষ্ট্রি করে দিয়েছেন। বাড়িতে মাত্র ১২ কাঠা জমি আমাদের দুই বোন ও মাকে রেজিষ্ট্রি করে দিয়েছেন। সেই জমিতে আজকে আমার ছোট বোন মমতাজ খাতুন বাড়ি করতে গেলে ভাই ওয়ালিদ হোসেন ও তার স্ত্রী মৌসুমী খাতুন আমার মাকে ও বোনকে মারপিট করেন। এতে আমি ঠেকাতে গেলে আমাকে মারপিট করে। মারামারির সময় আমরা তিনজনসহ আমার ভাইয়ের বউ মৌসুমী খাতুন আহত হয়। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান জেসমিন খাতুন।

এদিকে ওয়ালিদ হোসেন জানান, আমার বোন ও মা বাড়ির জমি চুরি করে রেজিষ্ট্রি করে নিয়েছে। আমার বাবা আমাকে বাড়িতে থাকতে দিতে চাইলেও বোন ও মা মিলে আমাকে উচ্ছেদ করার পরিকল্পনা করেছে। বলতে গেলে আমার বোনের স্বামী ও ছেলে আমাদের উপর হামলা করেছে।

গাংনী থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুর রাজ্জাক জানান,বিষয়টি আমার জানা নেই। লিখিত অভিযোগ লিখত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত লিখুন :