গাংনীতে জমি জালিয়াতির মামলার বাদীকে হাতুড়ি পেটা করার ঘটনায় মামলা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:56 PM, 29 October 2020

(ফলোআপ)মেহেরপুরের গাংনীতে জমি জালিয়াতির মামলার বাদীকে হাতুড়ি পেটা করার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। জমির মুল মালিক দাবিকারী আফতাব আলী বাদী হয়ে উপজেলার দেবীপুর গ্রামের ফজলুল হকের ছেলে মামুন অর রশিদকে ১ নং আসামী করে বুধবার রাতে হত্যা চেষ্টা সহ কয়েকটি অভিযোগে গাংনী থানায় মামলাটি দায়ের করেন।

গাংনী থানার ওসি মো: ওবাইদুর রহমান জানান, গত ২০ অক্টোবর মঙ্গলবার সকাল সাড়ে ৮ টায় মেহেরপুর আদালতে জমিজমা সংক্রান্ত একটি মামলার স্বাক্ষী দিতে যাওয়ার পথে কাজিপুর বর্ডার পাড়ার আফতাব আলীকে বামুন্দী বাজারে মামুন অর রশিদ সহ তার কয়েকজন সহযোগি পথরোধ করে হাতুড়ি দিয়ে আঘাত করে মাথা ফাটিয়ে হত্যা চেষ্টা করে। এ অভিযোগে মামলায় মামুন অর রশিদ ও অজ্ঞাত ২/৩ জন সহযোগিকে আসামী করা হয়েছে। মামলা নং ৩২ তাং ২৮.১০.২০২০ ইং। এ মামলার প্রধান আসামী মামুন অর রশিদকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

জমি জালিয়াতির মামলার বাদী কাজিপুর বর্ডার পাড়ার আফতাব আলী জানান, তার স্বাক্ষর জাল করে ৬৩ শতক জমি জালিয়াতি করে রেজিষ্টি করে নিয়েছে দেবীপুর গ্রামের ফজলুল হকের ছেলে মামুন অর রশিদ সহ একটি চক্র। এ ঘটনায় মামলা হলেও দীর্ঘ ১০ বছরেও কোন সূরহা হয়নি। অবশ্য এ জমি জালিয়াতির অভিযোগ মিথ্যা দাবি করে আসছে মামুন অর রশিদ।

আপনার মতামত লিখুন :