গাংনীতে ছোট ভাইয়ের হামলায় বড় ভাইসহ দু’ভাতিজা জখমের ঘটনায় থানায় মামলা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:35 PM, 30 August 2020

(ফলোআপ):মেহেরপুরের গাংনীর নওদাপাড়া গ্রামে জমি ভাগাভাগি নিয়ে বিরোধে আপন ছোট ভাইয়ের হামলায় বড় ভাইসহ দুই ভাতিজাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করার ঘটনায় গাংনী থানায় মামলা দায়ের করা হয়েছে। গাংনী থানার মামলা নং ৩১। ওই গ্রামের মৃত জাহা বক্সের ছেলে ইয়াদুলকে প্রধান অাসামী করে মোট ৪ জনের নামে এ মামলা করা হয়। ঘটনার পরের দিন শুক্রবার হামলার শিকার ইমদাদুলের ছোট ছেলে নিলচাঁদ বাদী হয়ে এ মামলা দায়ের করা হয়। তবে এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।
মামলার তদন্ত কর্মকর্তা বাবলু মিয়া জানান, আসামীরা পলাতক রয়েছে। আটকের চেষ্টা অব্যহত রয়েছে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ওবাইদুর রহমান জানান, আসামীরা পলাতক রয়েছে। তাদের আটকের চেষ্টা চলছে। অতি দ্রুত সময়ের মধ্যে আসামীদের আটক করে আইনের আওতায় নেওয়া হবে।

উল্লেখ্য, গত ২৭ আগষ্ট বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে ১০ কাঠা বাড়ির জমি ভাগাভাগি নিয়ে নওদাপাড়া গ্রামের মৃত জাহা বক্সের দুই ছেলে ইমদাদুল ও ইয়াদুলের মধ্যে বাক বিতন্ডা হয়। বাক বিতন্ডার এক পর্যায়ে ইয়াদুল ও তার ছেলে ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায় নিরস্ত্র ইমদাদুল ও তার পরিবারের ওপর। এ হামলায় জখম হয় ইমদাদুল, তার বড় ছেলে মিলন ও ছোট ছেলে নিলচাঁদ। নিলচাঁদ সুস্থ্য হয়ে বাড়ি ফিরলেও ইমদাদুল ও মিলনের আঘাত গুরুতর হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আপনার মতামত লিখুন :