গাংনীতে ছাগলে ঘাষ খাওয়া নিয়ে সংঘর্ষ উভয় পক্ষের চারজন আহত,আটক-২

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  05:38 PM, 14 March 2023

ছাগলে খাস খাওয়াকে কেন্দ্র করে এক সংঘর্ষে উভয় পক্ষের অন্ততঃ চারজন আহত হয়েছে। আহতদের মধ্যে দুজনকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ উভয় পক্ষের দুজনকে আটক করে। ঘটনাটি ঘটেছে মেহেরপুরের গাংনীর উত্তর ভরাটগ্রামে মঙ্গলবার (১৪ মার্চ) দুপুরে।স্থানীয়রা জানান, ভরাট গ্রামের সহিদুল ইসলামের ছাগল প্রতিবেশি হাফিজুলের নেপিয়ার ঘাষের ক্ষেতে যায়। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয়ের মধ্যে ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষ শুরু হয়। এতে আহত হয় চার জন।
আহতরা হচ্ছে- সহিদুল ইসলাম পক্ষের সহিদুল ইসলাম (৬৩) ও তার ছোটভাই রবিউল ইসলাম (৫৬) এবং হাফিজুল পক্ষের মাদানুর (৫০) ও তার ছেলে লিপন(২৮)। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।
এদের মধ্যে সহিদুল ও মাদানুরের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে ভর্তি রাখা হয়। অপরদিকে চিকিৎিসা নিয়ে বাড়ি ফেরার পথে লিপন এবং সংঘর্ষে জড়িত সন্দেহে জহুরুল নামের আরো একজনকে আটক করে পুলিশ।
গাংনী থানার ওসি(তদন্ত) মনোজিৎ কুমার নন্দী জানান, সংঘর্ষের সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়েছে। সেই সাথে আটক করা হয়েছে দু’জনকে। বর্তমান পরিস্থিতি শান্ত ও স্বাভাবিক। তবে কোন পক্ষ এখনও মামলা করেনি। মামলা করলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

আপনার মতামত লিখুন :