গাংনীতে ছাগলের ধান খাওয়াকে কেন্দ্র করে পিটিয়ে জখম

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  11:28 PM, 20 August 2022

মেহেরপুরের গাংনীতে ছাগলে ধান খাউকে কেন্দ্র করে দুজনকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষরা।
শনিবার সন্ধ্যায় গাংনী উপজেলার নিশিপুর গ্রামে এ ঘটনা ঘটে।
এঘটনায় আব্বাস আলী (৪৫) ও সিরাজুল ইসলাম (৫০) নামের দু’ভাইকে রক্তাক্ত জখম হয়েছে। তারা নিশিপুর গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে।
প্রত্যাক্ষদর্শীরা জানায়, শনিবার বিকেলে নিশিপুর গ্রামের নিয়াত আলীর ছেলে শুকুর আলীর ধানের জমিতে একই গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে মিজান আলীর ছাগল গিয়ে ধান খায় ও ধানের ফসল নষ্ট করে। এসময় শুকুর আলী মিজান আলীর বাড়ির সামনে এসে গালাগালি করে। এসময় উভয় পক্ষের মধ্যে বাকবিতন্ডা হয়। পরে স্থানীয় লোকজন উভয় পক্ষকে শান্ত করে বিষয়টি মিমাংসা করে দেয়।
পরে সন্ধ্যা ৭টার দিকে শুকুর আলী, তার ভায়ের ছেলে রুপক (২৬), হৃদয় আলী (২৫), রাকিবুল ইসলাম (৩০) সহ ১৫-২০ জনের একটি দল দেশীয় অস্ত্র হাসুয়া, রামদা, হাতুড়ী নিয়ে মিজান আলীর বাড়িতে হামলা চালায়। এসময় মিজান আলীর ভাই আব্বাস আলী ও সিরাজুল ইসলাম প্রতিবাদ করলে তাদের উপর হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে প্রথমে বামন্দি মাহি ক্লিনিকে ও পরে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তারা বর্তমানে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
এদিকে মিজান আলীর আরেক ভাই সাইফুল ইসলামের দোকানে ভাংচুর চালিয়েছে বলেও অভিযোগ রয়েছে শুকুর আলী ও তার লোকজনের বিরুদ্ধে।
এ বিষয়ে মিজান আলী জানায়, ছাগলে ধান খাওয়াকে কেন্দ্র করে শুকুর আলী তার বাড়ির সামনে এসে অকথ্য ভাষায় গালাগালি করে। স্থানীয় লোকজন তাকে শান্ত করে বাড়ি পাঠিয়ে দেয়। পরে তার ভাই ও ভায়ের ছেলেদের সাথে নিয়ে দেশীয় অস্ত্রসহ হামলা চালায়।
মিজানের ভাই সাইফুল ইসলাম জানান, শুকুর আলী ও তার লোকজন সন্ধ্যার সময় অতর্কিত হামলা চালিয়ে দুই ভাইকে আহত করে এবং তার দোকানে ভাংচুর চালিয়ে পালিয়ে যায়।
গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

আপনার মতামত লিখুন :