গাংনীতে চোর নিয়ে গেল সিসি ক্যামেরা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  07:26 AM, 24 April 2022

মেহেরপুর গাংনী উপজেলার সূর্যোদয় স্কুল এন্ড কলেজে নিরাপত্তার কাজে ব্যবহৃত তিনটি সিসি ক্যামেরা নিয়ে গেল চোর। গত শুক্রবার(২২এপ্রিল) বিকেলের ঝড় বৃষ্টির সময় বিদ্যুৎ না থাকার অবস্থায় সুযোগ পেয়ে ক্যামেরা নিয়ে যায় চুরি করে নিয়ে যায় চোর।

সূর্যোদয় স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ বদরুদ্দোজা লাল্টু জানান, প্রতিদিনের নাই সেদিনও ঝড়-বৃষ্টির পরে সন্ধ্যায় আমি বিদ্যালয় বৈদ্যুতিক বাতি সুইচ গুলো চালু করে দিয়ে আসি। দীর্ঘক্ষন বিদ্যুৎ না থাকায় সুযোগে সিসি ক্যামেরা গরু চুরি করে নিয়ে যায় চোর।

সূর্যোদয় স্কুল এন্ড কলেজ এর পরিচালক আবুল কাশেম অনুরোধ জানান, বেশ কয়েকদিন ধরে এলাকাতে বখাটেদের উৎপাত বেড়েছে। তারা প্রায় সময় স্কুলের ছাত্রীদের উত্ত্যক্ত করে আসছিল। বখাটেদের শাসন করতে গেলে তারা প্রায়ই প্রতিষ্ঠান শিক্ষক ও ছাত্রদের ওপর চড়াও হয়।বেশ কিছুদিন ধরে প্রতিষ্ঠান ফুলের টপ পানির ট্যাপ সহ অন্যান্য জিনিসপত্র ভেঙে দিচ্ছে দুর্বৃত্তরা। যদিও এদিকটায় পুলিশ টহল চোখে পড়ে না। প্রতিষ্ঠান আশেপাশের পুলিশ টহলের দাবি জানাচ্ছি।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগ পাওয়ার পরপরই সন্দেহভাজন একটি ছেলের খোঁজ খবর নেওয়া হয়েছে। এর সমাধানও হয়ে যাবে।

আপনার মতামত লিখুন :