গাংনীতে চুরি মামলায় সন্দেহে আটক-৫

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  11:31 PM, 11 November 2022

মেহেরপুরের গাংনী পৌর এলাকার দু’টি বাড়িতে চুরির ঘটনায় সন্দেহে ৫জনকে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার(১০-নভেম্বর) বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে।আটককৃতরা হলো-ধর্মচাকী গ্রামের ইন্তাজুল হকের ছেলে রাশিদুল ইসলাম (২১),পৌর এলাকার ফতাইপুর গ্রামের বাহারুল ইসলামের ছেলে নাহিদ হোসেন (১৯), একই গ্রামের মামুন হােসেনের ছেলে জনি মিয়া (৩০),গাংনী পৌর এলাকার পূর্ব মালসাদহ গ্রামের মৃত আব্দুস শুকুরের ছেলে আব্দুল হালিম (২১) ও চেংগাড়া গ্রামের হারুন-অর রশীদের ছেলে রবিউল ইসলাম (২১)।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান,গাংনী উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের চতুর্থ শ্রেণীর কর্মচারী রােজিফা খাতুন এবং তার সহোদর ছােট ভাই গাংনী সরকারী উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারি শিক্ষক আক্তারুজ্জামানের বাড়িতে চুরির ঘটনা বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চোর সন্দেহে আটক করা হয়।চুরির ঘটনায় রোজিফা খাতুন গাংনী থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর ১৫, তাং- ১০.১১.২০২২ ইং।আটককৃত বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে জানান তিনি।আটককৃত চোর সন্দেহে ৫ জনকে আটক করে আজ শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্যঃ,গাংনী উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের চতুর্থ শ্রেণীর কর্মচারী রােজিফা খাতুন এবং তার সহোদর ছােট ভাই গাংনী সরকারী উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারি শিক্ষক আক্তারুজ্জামানের বাড়ি থেকে ১৫ ভরি স্বর্ণালঙ্কার এবং নগদ ৩ লাখ ৩০ হাজার টাকাসহ আনুমানিক ১৬ লাখ টাকার মালামাল চুরি করে চােরেরা পালিয়ে যায়।

আপনার মতামত লিখুন :