গাংনীতে গৃহবধুর লাশ উদ্ধার, হত্যার অভিযোগ

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:44 AM, 09 September 2022

মেহেরপুরের গাংনীর বাজার পাড়া থেকে গৃহবধু নিশাত তাসনীম উর্মীর (২৪) লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহষ্পতিবার গভীর রাতে গাংনী স্বাস্থ্য কমপ্লেক্স থেকে গাংনী থানা পুলিশের একটি টীম লাশ উদ্ধার করে। উর্মীর পিতার অভিযোগ তাকে হত্যা করে আত্মহত্যা বলে ধামা চাপা দেয়া হচ্ছে। পুলিশ লাশ ময়না তদন্তের জন্য মেহেরপুর মর্গে প্রেরণ করেছে।
গৃহবধু নিশাত তাসনীম উর্মী গাংনীর পদ্মা এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী  হাসেম শাহ্র ছেলে আসফাকুুজ্জামান প্রিন্সের স্ত্রী।আসফাকুুজ্জামান প্রিন্সে ও নিশাত তাসনীম উর্মী দম্পতির একটি ১৩মাসের পুত্র সন্তান রয়েছে।

উর্মীর পিতা গোলাম কিবরিয়া জানান, গভীর রাতে বেয়াই হাসেম শাহ্ মোবাইল ফোনে জানান, মেয়ে উর্মীর অসুস্থ হওয়ায় তাকে গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। অসুস্থতার কারন জানতে চাইলে উর্মীর ঘরের জানালার সাথে ফাঁস দিয়েছে বলে জানানো হয়। সংবাদ পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে এসে জানতে পারেন উর্মী অনেক আগেই মারা গেছে। উর্মীরর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ধারনা করা হচ্ছে তাকে হত্যা করে আত্মহত্যা বলে ধামাচাপা দেয়া হচ্ছে।
পরে পুলিশে খবর দেয়া হলে পুলিশ লাশ থানা হেফাজতে নেয়।
লাশ উদ্ধারকারী গাংনী থানার এসআই শাহীন  জানান, সংবাদ পেয়ে লাশ পুলিশ হেফাজতে নেয়ার পর একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। লাশ মেহেরপুর মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন পাওয়া গেলে পরবর্তিতে  আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন :