গাংনীতে গাঁজাসহ দুই পাচারকারী আটক

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  10:23 AM, 07 November 2022

মেহেরপুরের গাংনীর আলমবাজার এলাকা থেকে ১৩০ গ্রাম গাঁজাসহ দুই মাদক পাচারকারীকে আটক করেছে বর্ডারগার্ড (বিজিবি)। রোববার (৬ নভেম্বর) রাত সোয়া ৮ টার দিকে কাজীপুর বিওপি’র সদস্যরা তাদেরকে আটক করে। এসময় জব্দ করা হয় পাচারকাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল, দুটি মোবাইল ফোন ও তিনটি সীমকার্ড। আটককৃতদের বিরুদ্ধে মামলাসহ গাংনী থানায় সোপর্দ করা হয়।
আটককৃতরা হলো- উপজেলার গাংনী পৌর এলাকার ৫ নম্বর ওয়ার্ড উত্তরপাড়ার মোজাম্মেল হকের ছেলে বিদ্যুৎ (৩২) ও করমদি গ্রামের খোরশেদ আলমের ছেলে বাদল আলী (২০)।
বিজিবি ৪৭ ব্যাটালিয়নের অধিনায়ক মোঃ আরিফুল হক জানান, সীমান্ত এলাকা থেকে মাদক পাচার হচ্ছে মর্মে সংবাদের ভিত্তিতে কাজীপুর বিওপি এলাকায় সীমান্ত পিলার ১৪৫/৫-এস হতে ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে আলম বাজার নামক স্থানে বিজিবির একটি টীম অবস্থান নেয়। রোববার রাত সোয়া আটটার দিকে ধৃত বিদ্যুৎ হোসেন (৩২) ও বাদল আলী (২০)র মোটর সাইকেল থামিয়ে তাদের দেহ তল্লাশী করে পাওয়া যায় ১৩০ গ্রাম গঁাজা। পরে তাদেরকে আটক করা হয়। জব্দ করা হয় পাচারকাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল, দুটি মোবাইল ফোন ও তিনটি সীমকার্ড।
আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে মোটরসাইকেল, মোবাইল এবং অন্যান্য মালামাল গাংনী থানায় সোপর্দ করা হয়।

আপনার মতামত লিখুন :