গাংনীতে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:04 PM, 22 October 2022

১৮ অক্টোবর শেখ রাসেলের জন্মদিন পালনের অংশ হিসেবে ডাঃ আবুল কাশেম শিক্ষা ফাউন্ডেশন ও ওনু তনু গ্রন্থাগার এর আয়োজনে ছাত্র-ছাত্রীদের মধ্যে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মেহেরপুরের গাংনী উপজেলার বাঁশবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়, গাংনী প্রতিবন্ধী বিদ্যালয় ও আড়পাড়া মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের এ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

আবুল কাশেম শিক্ষা ফাউন্ডেশন মেহেরপুর জেলার সভাপতি মহিবুল আলম ওহিদের সভাপতিত্বে অনুষ্ঠিত এ প্রতিযোগীতায় প্রতিটি বিদ্যালয় থেকে সর্বোচ্চ নম্বরের ভিত্তিতে ৩ জনকে উপহার এবং সার্টিফিকেট প্রদান করা হয়। একই সাথে শিক্ষকদের নিয়ে শিক্ষক দিবসের আলোচনায় বিশ্বাস মোঃ ওয়াহিদুজ্জামান শিক্ষকদের উদ্দেশে বলেন ভালো শিক্ষক অবশ্যই যোগ্য দক্ষ ভালো মনের মানুষ হতে হবে।
মোঃ মহিবুল আলম ওহিদ বলেন ছাত্রছাত্রীদের বঙ্গবন্ধু সম্পর্কে , শিশু রাসেল সম্পর্কে বঙ্গবন্ধু পরিবার সম্পর্কে প্রতিটি ছাত্রছাত্রীকে জানতে হবে।
বাঁশবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলীমুজ্জামান বলেন শেখ রাসেল ছোট বয়স থেকেই বাবার সান্নিধ্যে থেকে জাতীর পিতার সবগুনাবলী তার মধ্যে প্রকাশ পেত তিনি জীবিত থাকলে। বাংলাদেশের জন্য অনেক বড় মাপের নেতা হতে পারতেন। বাংলাদেশকে আরো উন্নতির চরম শিখরে পৌছে দিতে পারতো। অনুষ্ঠান শেষে প্রতিটি প্রতিষ্ঠান প্রধান ও ছাত্রছাত্রীরা বলেন এমন আয়োজন মাঝে মধ্যে হলে আমরা অনেক জ্ঞান অর্জন করতে পারবো।

আপনার মতামত লিখুন :