গাংনীতে কিশোর গ্যাংয়ের হাতুড়ি পেটায় যুবক আহত

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:51 PM, 12 April 2021

মেহেরপুরের গাংনীতে কিশোর গ্যাংয়ের হাতুড়ি পেটায় বিদ্যুৎ হোসেন(২৮) নামের এক যুবক আহত হয়েছে। আজ সোমবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার গোপালনগর চারচারা মোড়ের সামনে এ হামলার ঘটনা ঘটে। আহত বিদ্যুৎ হোসেন উপজেলার বানিয়াপুকুর গ্রামের আব্বাস হার্ডওয়ার এর স্বত্বাধিকারী আব্বাস উদ্দিনের ছেলে।

আহত বিদ্যুৎ জানান, আমি ট্রাক্টর ভাড়ার টাকা দিতে গোপালনগর পৌঁছালে, আগে থেকে উৎঁপেতে থাকা শরিফুল ইসলামের ছেলে রাজা(১৬) ও ইউপি মেম্বার গোপালনগর গ্রামের আজাদ আলীর ছেলে স্বাক্ষর(১৭) সহ আরো বেশ কয়েকজন আমাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে। এ সময় তারা আমার পকেট থেকে ৬হাজার টাকা ছিনিয়ে নেয় এবং আমার কাছে থাকা ডাবল ডিস্ক পালসার মোটরসাইকেল ভাঙচুর করে।

গোপাল নগর গ্রামের ব্যবসায়ী রবিউল ইসলাম জানান, আমার দোকানের কর্মচারী হরিপদ দাস এর ছেলে সুজন দাস এর সাথে গত একমাস আগে মেসেঞ্জারে কথোপকথন কে কেন্দ্র করে রাজা ও স্বাক্ষর সুজন দাস কে পিটিয়ে আহত করে। গাংনী থানা পুলিশ ও ইউপি সদস্য আজাদ আলীর সহায়তায় তাদের ক্ষমা করে ইউপি সদস্যের জিম্মায় দেয়া হয়।

এ বিষয়ে সুজন দাস এর কাছে জানতে চাওয়া হলে তিনি জানান, রাজা একসময় আমার বন্ধু ছিল। ফেসবুক মেসেঞ্জারে তার সাথে বন্ধুসুলভ ইয়ার্কি করতে গিয়ে রাজা সহ বেশ কয়েকজন মিলে আমাকে মারধর করে। রাজার বাবার জিম্মায় এলাকাবাসীর লোকজন তাকে মুক্তি দেয় সে সময়।

এ বিষয়ে সাক্ষাতের বাবা ইউপি সদস্য আজাদ আলীর কাছে জানতে চাওয়া হলে তিনি জানান, আমার ছেলে রায়পুরে বড়া খাওয়ার জন্য গিয়েছিল। সে বলছে মারামারির ঘটনায় ছিল না। সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি বলেন আমার ছেলে ছাত্র। দয়া করে আপনারা সংবাদ প্রচার করবেন না।

নাম প্রকাশ করা যাবে না এমন শর্তে একজন জানান, রাজা ও স্বাক্ষর মিলে একটি কিশোর গ্যাং তৈরি করেছে। তারা প্রায় সময় হাতুড়িসহ দেশীয় অস্ত্র নিয়ে চলাফেরা করে।

গাংনী থানার অফিসার ইনচার্জ বজলুর রহমান জানান, ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে

আপনার মতামত লিখুন :