গাংনীতে এক গৃহবধুকে ধর্ষণের অপচেষ্টায় আটক

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  06:32 PM, 10 August 2020

রাতের আঁধারে এক গৃহবধুকে ধর্ষণ করতে গিয়ে জনতার হাতে ধরা পড়ে রাজ্জাক নামের এক ব্যক্তি শ্রীঘরে। আঃ রাজ্জাক মেহেরপুর জেলার গাংনী উপজেলার ছাতিয়ান গ্রামের মাদ্রাসা পাড়ার ছাদের আলীর ছেলে।
ঘটনা সূত্রে জানা গেছে, রোববার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে একই পাড়ার একগৃহ বধুর বাড়ীতে জানালা ভেঙ্গে প্রবেশ করে তাকে ধর্ষণের চেষ্টা করে। গৃহবধুর চিৎকারে আশে পাশের লোকজন এসে তাকে উদ্ধার করে এবং অভিযুক্তকে ওই ঘরের মধ্যে আটকিয়ে রাখে।
পরে কুমারীডাঙ্গা পুলিশ ক্যাম্পের এস আই আব্দুল আলিমকে ডেকে তার হাতে সোপর্দ করা হয়। এ ঘটনায় গৃহবধু বাদী হয়ে দুই জনের নামে মামলা করেন। গৃহবধু জানায়, তার স্বামী বাড়ীতে না থাকার সুযোগে স্থানীয় রাজ্জাক ঘরের জানালা ভেঙ্গে তার শয়ন কক্ষে প্রবেশ করে এবং তাকে জোর পূর্বক ধর্ষণ করার চেষ্টা করে। তার চিৎকারে আশে পাশের লোকজন হাজির হয়ে অভিযুক্ত রাজ্জাককে হাতে নাতে ধরে ফেলে পুলিশে সোপর্দ করে এবং তার সহযোগী পালিয়ে যায়।
এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে আজ সোমবার সকালে অভিযুক্তের মা আনোয়ারা খাতুন (৪২), স্ত্রী ডলি খাতুন ও বোন শান্তি গৃহবধুর উপর হামলা করার জন্য উদ্ধ্যত হয় এবং তাকে তার বাড়ীতে জিম্মি করে রাখে।
পরে কুমারীডাঙ্গা পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে গাংনী থানায় নিয়ে আসে। অভিযুক্তের বিরুদ্ধে গাংনী থানায় একটি ধর্ষণের অপচেষ্টার মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়। গাংনী থানা অফিসার ইনচাজ ওবাইদুর রহমান জানান এ বিষয়ে গাংনী থানায় ধর্ষণের অপচেষ্টা একটি মামলা দায়ের হয়েছে। আটককৃত আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে। পলাতক আসামীকে আটকের চেষ্টা চলছে।

আপনার মতামত লিখুন :