গাংনীতে উপজেলা পর্যায়ে শেখ কামাল আন্তঃ স্কুল এ্যাথলেটিক্স প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:53 PM, 25 January 2023

মেহেরপুরের গাংনীতে উপজেলা পর্যায়ে শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা এ্যাথলিটিক্স প্রতিযোগিতা-২০২৩ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।বুধবার(২৫ জানুয়ারী) দিনব্যাপি ঐতিহ্যবাহী জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিক্স প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। গাংনী উপজেলা প্রশাসন ও বাংলাদেশ ্এ্যাথলেটিক্স ফেডারেশনের আয়োজনে উপজেলা পর্যায়ে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নিবার্হী অফিসার (ভারপ্রাপ্ত) মোছাঃ রনি খাতুন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মেহেরপুর -২ (গাংনী) আসনের জাতীয় সংসদ সদস্য ও গাংনী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা পরিষদের চেয়রম্যান ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, গাংনী পৌরসভার মেয়র আহম্মেদ আলী।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ্এ্যাথলেটিক্স ফেডারেশনের আয়োজক কমিটির আহবায়ক ও গাংনী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর হাবিবুল বাসার, উপজেলা এ্যাথলেটিক্স ফেডারেশনের সাধারণ সম্পাদক আতর আলী,যুগ্ম সাধারণ সম্পাদক ক্রীড়াবিদ ও সাংবাদিক আমিরুল ইসলাম অল্ডাম, কাজীপুর ইউপি চেয়ারম্যান আলম হুসাইন, বামন্দী ইউপি চেয়ারম্যান ওবাইদুর রহমান কমল,ভ্যেনু প্রধান জোড়–পুকুরিয়া মাধ্যমিক বিদ্যলয়ের প্রধান শিক্ষক হাসান আল নুরানী, গাংনী পাইলট সরকারী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুজ্জামান লালু প্রমুখ।

অনুষ্ঠানে পরিচালনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার আব্দুল্লাহ-আল-মাসুম ও জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুমন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গাংনী পৌরসভার প্যানেল মেয়র আছেলউদ্দীন, গাংনী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মাষ্টার,বিশিষ্ট আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান আতুসহ উপজেলার বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধানগণ ও ক্রীড়াশিক্ষকবৃন্দ।

ইউনিয়ন পর্যায়ে পৌরসভাসহ ১০টি মাঠ যেমন কুতুবপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠ, জোড়পুকুরিয়া, করমদী, ধানখোলা, চাঁদপুর, জুগিরগোফা,সাহেবনগর, আরবিজিএম,বাওট সোলায়মানী মাধ্যমিক বিদ্যালয় মাঠে এবং উপজেলা পর্যায়ে জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। খেলা ২টি গ্রুপে অনুষ্ঠিত হয়েছে। ‘ক’ গ্রুপ( –ছাত্র-ছাত্রী)-৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণি পর্যন্ত এবং‘ খ’ গ্রুপ (ছাত্র-ছাত্রী)- ৯ম থেকে ১০ম শ্রেণি পর্যন্ত। ইউনিয়ন পর্যায় থেকে প্রতি ইভেন্ট থেকে শুধুমাত্র ১ম স্থান অধিকারী উপজেলা পর্যায়ে অংশগ্রহণ করেছে।
প্রতিযোগিতা শেষে ১ম , ২য় ও ৩য় স্থান অধিকারী খেলোয়াড়দের উপজেলা প্রশাসন ও বাংলাদেশ এ্যাথলেটিক্স ফেডারেশন এর সহযোগিতায় পুরস্কৃত করা হয়। আগামী মাসের ১ম সপ্তাহে জেলা পর্যায়ের খেলা মেহেরপুর স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত হবে।

আপনার মতামত লিখুন :