গাংনীতে উপজেলা কৃষকলীগের প্রধানমন্ত্রী ও খাদ্যমন্ত্রীকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  10:01 PM, 24 November 2020

ধান চাল ক্রয় কমিটিতে জেলা ও উপজেলা পর্যায়ে কৃষক সংগঠনের প্রতিনিধি সম্পৃক্ত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারকে আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন মেহেরপুরের গাংনী উপজেলা কৃষকলীগের নেতাকর্মীরা।

আজ মঙ্গলবার বিকেলে উপজেলা কৃষি অফিসারের কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে এ ধন্যবাদ জানানো হয়। উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আতিয়ার রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ও মেহেরপুর সরকারী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ওয়াসিম সাজ্জাদ লিখন।

বক্তব্য রাখেন জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মশিউর রহমান পলাশ, গাংনী পৌর কৃষকলীগের সভাপতি বদরুল আলম বুদু, পৌর ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নবীর উদ্দিন, জেলা কৃষকলীগ নেতা কাজিপুর কলেজের প্রভাষক রিয়াজ উদ্দিন, থানা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক কমরেড আঃ ছাত্তার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বিপ্লব হোসেন, ধানখোলা ইউনিয়ন কৃষকলীগের বাকি বিল্লাহ সোহেল প্রমুখ।

ধান চাল ক্রয় কমিটিতে জেলা ও উপজেলা পর্যায়ে কৃষক সংগঠনের প্রতিনিধি সম্পৃক্ত করায় প্রধানমন্ত্রী ও খাদ্যমন্ত্রীকে আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। পরবর্তীতে প্রত্যেকটি সেকটরে পর্যায়ক্রমে কৃষক প্রতিনিধিদের সম্পৃক্ততার জন্য অনুরোধ জানান বক্তারা। এ আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :