গাংনীতে উদ্যোগে রাস্তা সংস্কার করছেন থানা তাঁতীলীগের সদস্য কামরুজ্জামান

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  04:42 PM, 02 October 2020

মানুষের ভোগান্তি কমাতে ভাঙা রাস্তা নিজ উদ্যোগে মেরামত করলেন মেহেরপুর গাংনী থানা তাঁতীলীগের সদস্য মোঃ কামরুজ্জামান।

উপজেলার গোপালনগর গ্রামের সড়কটি এবারের ভারী বর্ষণে বিভিন্ন স্থানে গর্তের সৃষ্টি হয়। এতে করে রাস্তাটি ঝুঁকিপূর্ণ হয়ে পড়ে। তাই রাস্তাটি সংস্কারের উদ্যোগ নেন মোঃ কামরুজ্জামান।

এলাকাবাসীরা জানান, এই রাস্তা দিয়ে প্রায় প্রতিদিন বিভিন্ন ধরনের ছোট-বড় শতাধিক গাড়ি চলাচল করে।এবার বৃষ্টিতে রাস্তা ভেঙে গেলে সড়ক ও জনপথ বিভাগের কেউ খবরও নেয়নি।মোঃ কামরুজ্জামান মানুষের ভোগান্তির কথা ভেবে এগিয়ে এসেছেন। তার উদ্যোগ করে আমরা ধন্যবাদ জানাই।

গাংনী থানা তাঁতীলীগের সদস্য মোঃ কামরুজ্জামান জানান, আমার নিজ গ্রাম গোপলনগরেরর বিভিন্ন রাস্তার বেহাল দশা। কিছু কিছু রাস্তা চলাচলের অযোগ্য হয়ে পড়ায় মানুষের ভোগান্তি বেড়েছে। রাস্তাগুলো চলাচল উপযোগী করার জন্য আমি ব্যক্তিগত উদ্যোগে ইটের রাবিশ ও মাটি দিয়ে রাস্তাগুলো মেরামতের চেষ্টা করছি। আমিও চাই শুধু জনপ্রতিনিধিদের দিক না তাকিয়ে থেকে সকলেই নিজ উদ্যোগে বাড়ির আশেপাশে ভাঙা রাস্তা সংস্কারের জন্য উদ্যোগী হই।

এ সময় উপস্থিত ছিলেন,রায়পুর ওয়ার্ড আওয়ামী লীগের সেক্রেটারি মোখলেসুর রহমানমেহেরপুর জেলা কৃষক লীগের সাবেক সহ-সভাপতি ও গোপালনগর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি অফেল শেখ, গোপালনগর ওয়ার্ড আওয়ামী লীগের সেক্রেটারি কিয়াম।

আপনার মতামত লিখুন :