গাংনীতে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনােনিত প্রার্থী হলেন যারা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  10:46 PM, 09 October 2021

দ্বিতীয় ধাপে মেহেরপুরের গাংনী উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত হবে। ইতােমধ্যে নির্বাচন কমিশন থেকে উপজেলার কাথুলী,তেঁতুলবাড়ীয়া,বামন্দী,মটমুড়া ও সাহারবাটী ইউনিয়ন পরিষদের নির্বাচনের তফসিল ঘােষণা করা হয়েছে।
তফসিল অনুযায়ী আগামী ১১ নভেম্বর এ ৫টি ইউনিয়ন পরিষদের ভােটগ্রহণ অনুষ্ঠিত হবে। এগুলাে হলাে-কাথুলী,তেঁতুলবাড়ীয়া,বামন্দী,মটমুড়া ও সাহারবাটী ইউনিয়ন পরিষদ।
ঘোষিত তফসিল অনুযায়ী নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ অক্টোবর, মনোনয়নপত্র বাছাই ২০ অক্টোবর, বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ২১ থেকে ২৩ অক্টোবর, আপিল নিষ্পত্তি ২৪ ও ২৫ অক্টোবর, প্রার্থীতা প্রত্যাহার ২৬ অক্টোবর, প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর।
নির্বাচনে গাংনী উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগের মনােনিত প্রার্থী নির্বাচন করা হয়। এরা হলেন-কাথুলী ইউনিয়নে-ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গােলজার হােসেন,মটমুড়া ইউনিয়নে- ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হাশেম,তেঁতুলবাড়ীয়া ইউনিয়নে- সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ-আল-মামুন,সাহারবাটী ইউনিয়নে- সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মরহুম বজলুল হকের ছেলে মশিউর রহমান, বামন্দী ইউনিয়নে- সাবেক ছাত্রলীগ নেতা এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবাইদুর রহমান কমল।

মনােনয়নের বিষয়টি নিশ্চিত করেছেন, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ খালেক এবং গাংনী উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গােলাম মােস্তফা।

এদিকে,এ নির্বাচন উপলক্ষে এসব নির্বাচনী এলাকার মাঠে-ঘাটে,চায়ের দােকানে নির্বাচনী আলােচনা সরব।

আপনার মতামত লিখুন :