গাংনীতে ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি সহ ফেনসিডিলসহ গ্রেফতার-২

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  07:14 AM, 09 April 2021

(ফলোআপ)মেহেরপুরের গাংনীতে ছাত্রলীগের সহ-সভাপতিসহ ১০বোতল ফেনসিডিলসহ দু’জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে তাদের গ্রেফতার করে। গ্রেপ্তারকৃতরা হলো, উপজেলার আকুবপুর গ্রামের বাজার পাড়ার শওকত আলী বিশ্বাসের ছেলে ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি শাকিল বিশ্বাস(২৬) ও একই গ্রামের বিএনপি নেতা জালাল উদ্দিনের ছেলে উজ্জাতুল ইসলাম জিন্নাত(৩৫)।

গাংনী থানার ওসি মোঃ বজলুর রহমান জানান, উপজেলার হিন্দা ব্রিজ সংলগ্ন এলাকা দিয়ে ফেনসিডিল পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে এস আই নারদ বিশ্বাস ও এএসআই শরিফুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি শাকিল বিশ্বাস ওর জিন্নাতকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছে ১০ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

গাংনী থানার সেকেন্ড অফিসার এস আই হাবিব জানান,ফেন্সিডিল সহ দুজন গ্রেফতারের ঘটনায় এস আই বিপ্লব বাদী হয়ে গাংনী থানায় একটি মামলা দায়ের করেছে। মামলা নং-০৮ তাংঃ-০৮/০৪/২০২১ ইং।

এ ব্যাপারে মটমুড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বক্তিয়ার হোসেনের কাছে জানতে চাওয়া হলে তিনি জানান, শাকিল বিশ্বাস ইউপি ছাত্রলীগের সহ-সভাপতি পদে দায়িত্ব পালন করছেন।ফেন্সিডিল সহ গ্রেফতারের ঘটনায় তাকে সংগঠন থেকে বহিস্কার করা হবে। তিনি আরো বলেন মাদক মুক্ত বাংলাদেশ গড়ার লক্ষে বাংলাদেশ ছাত্রলীগ কাজ করে যাচ্ছে,যদি মাদকের সাথে কোনো ছাত্রলীগের কোনো নেতাকর্মী যদি জড়িয়ে পড়ে তাহলে ইউনিয়নের সেই সকল ছাত্রলীগের তার ঠাঁই নেই।

আপনার মতামত লিখুন :