গাংনীতে আগুনে পুড়ে বসতবাড়ির সহ ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  10:42 PM, 18 November 2020

মেহেরপুরের গাংনীতে বৈদ্যুতিক শর্টসার্কিটে আগুনে পুড়ে পাঁচটি কাঁচাপাকা বাড়িসহ অগ্নিকাণ্ডে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আজ বুধবার বেলা সাড়ে ৩টটার দিকে এ ঘটনা ঘটে। আগুনে পুড়ে উপজেলার চাঁদপুর(দুলালনগর) গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে জাফর আলীর বাড়িতে আগুন লেগে কাঁচাপাকা পাঁচটি ঘরসহ প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়।

জাফর আলী জানান, বিকেলর দিকে হঠাৎ করে ঘরে আগুন লেগে যায়। স্থানীয়রা এবং বামন্দি ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সদস্যদের প্রায় দেড় ঘন্টা প্রচেষ্টার ফলে আগুন নিয়ন্ত্রণে আসে। ততক্ষণে ঘরে থাকা নগদ তিন লাখ টাকা, ঘরসহ মালামাল পুড়ে ভস্মিভূত হয়ে যায়।
ক্ষতিগ্রস্থ ঘরমালিক জাফর আলী আরো জানান আগুনে নগদ টাকাসহ মোট ১০ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে। আগুনে তাকে সর্বশান্ত করে দিয়েছে। তিনি সরকারী ও স্থানীয়দের সাহায্য ও সহযোগিতা কামনা করেছেন।

বামন্দি ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিসেন্স ষ্টেশন অফিসার ইছাহক আলী বিশ্বাস জানান, বুধবার বিকেল পৌনে চারটার দিকে আগুনের সংবাদ পেয়ে চাঁদপুর (দুলালনগর) গ্রামে জাফর আলী বাড়ীতে যায়। সেখানে প্রায় দেড় ঘন্টা প্রচেষ্টার ফলে আগুন নিয়ন্ত্রণে আসে। তবে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।
গাংনী থানা অফিসার ইনচার্জ ওবাইদুর রহমান জানান, চাঁদপুর (দুলালনগর) গ্রামে আগুনের সংবাদ পেয়ে তাৎক্ষণিকভাবে পুলিশ পাঠানো হয়েছে। তবে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

আপনার মতামত লিখুন :