গাংনীতে আওয়ামী লীগের সমাবেশ ও বিক্ষোভ মিছিল

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  07:30 PM, 04 June 2022

মেহেরপুরে বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা হত্যার হুমকি ও কটুক্তি মন্তব্য করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে গাংনী উপজেলা আওয়ামী লীগ। আজ শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে আয়োজিত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৭৪ মেহেরপুর-২(গাংনী)আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন এমপি।

গাংনী পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রাহিবুল ইসলামের সঞ্চালনায় ও গাংনী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মকলেছুর রহমান মুকুলের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মাস্টার, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন, গাংনী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু, সাবেক ছাত্র নেতা সাইফুজ্জামান শিপু।

এ সময় উপস্থিত ছিলেন, বামুন্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান ওবাইদুর রহমান কমল, সাহারবাটি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তৌহিদ মুর্শেদ অতুল সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক প্রমুখ।

এর আগে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামান এমপির নেতৃত্বে একটি বিশাল বিক্ষোভ মিছিল গাংনী বাজার বাসস্ট্যান্ড শহীদ রেজাউল চত্বর থেকে বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শেষে সমাবেশে মিলিত হয়।

 

আপনার মতামত লিখুন :