গাংনীতে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:37 AM, 22 November 2022

মেহেরপুরের গাংনীতে শিশু সন্তানের গলায় দেশীয় অস্ত্র ঠেকিয়ে জিম্মি করে নগদ ঢাকা ও সন অলংকার লুটে নিয়েছে ডাকাতরা। ঘটনাটি ঘটে সোমবার(২১-নভেম্বর) পৌর এলাকার ১নং ওয়ার্ড বাঁশবাড়িয়া গ্রামের শরিফুল ইসলামের বাড়িতে।শরিফুল ইসলাম গাংনী পৌরসভার ১ নম্বর ওয়ার্ড বাঁশবাড়িয়া গ্রামের দক্ষিণপাড়ার মৃত ইয়াকুব আলীর ছেলে।

শরিফুল ইসলামের স্ত্রী জান্নাতুল নেছা জানান, তিনি তার তিন বছর বয়সী ছোট তাহমিদকে টয়লেটে যাওয়ার জন্য বারান্দার গ্রিল খোলার সাথে সাথে ৫জন মুখোশধারী ডাকাতের দল অস্ত্র নিয়ে তাকে জিম্মি করে। পরে আমার ছেলে তাহমিদের গলায় রামদা ঠেকিয়ে

নগদ ১৭ হাজার টাকা, ১ জোড়া সোনার দুল, ১ জোড়া সোনার বালা, ৪ টি সোনার আংটি ও ২ টা সোনার চেন লুটে নেয়। এতে প্রায় আড়াই লাখ টাকা সমমূল্যের ক্ষয়ক্ষতি হয়েছে। ২০ মিনিটের আগে বাড়ি থেকে বেরুলেই তার ছেলেকে কেটে ফেলা হবে এমন হুমকি দিয়ে পালিয়ে যায় ডাকাতরা। পরে জান্নাতুন নেছার চিৎকারে আশেপাশের লোকজন এসে মা ও ছেলেকে ঘর থেকে বের করে। এদিকে সন্ধ্যা রাতে ডাকাতির ঘটনায় হতবাক গ্রামবাসী।

স্থানীয় সূত্রে আরো জানা গেছে, ঘটনার সময় গ্রামের লোকজন দক্ষিণপাড়া ওয়াজ মাহফিলে ছিলেন। মাইকের শব্দে আশে পাশের লোকজন ডাকাতির বিষয়টি আঁচ করতে পারেননি।

গাংনীতে থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে এসেছে। ইতিমধ্যেই ডাকাতের সাথে যারা জড়িত তাদের আটক ও মালামাল অভিযান চলছে।

আপনার মতামত লিখুন :