গাংনী‌তে অসহায় প‌রিবা‌রে স্বাবলম্বী হওয়ার সহ‌যো‌গিতা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:28 PM, 24 February 2023

অসহায় দরিদ্র প‌রিবা‌রে সহ‌যো‌গিতার মাধ‌্যমে স্বাবলম্বী করার ল‌ক্ষ্যে মে‌হেরপু‌রের গাংনী ভ‌্যান, সলোই‌মে‌শিন, গাভী ও নদগ অর্থ সহায়তা দেওয়া হ‌য়ে‌ছে। শুক্রবার বি‌কে‌লে গাংনী কেন্দ্রীয় ইদগাহ ময়দা‌নে আনুষ্ঠা‌নিকভা‌বে ৫‌টি ভ‌্যান, ২‌টি সেলাই‌মে‌শিন, এক‌টি গাভী ও নগদ তিন লক্ষ টাকা প্রদান করা হয়।
স্থানীয় ব‌্যতিক্রমী সামা‌জিক সংগঠন গাংনী অসহায় মানব ক‌ল‌্যাণ সংস্থার সদস‌্যদের দেওয়া চাঁদার টাকায় এ আ‌র্থিক সহায়তা প্রদান করা হয়।
অনুষ্ঠা‌নে বক্তব‌্য রা‌খেন সংস্থার প্রধান উপ‌দেষ্টা হাজী আলফাজ উদ্দীন, সভাপ‌তি হাজী মহ‌মিন আলী, সাধারণ সম্পাদক হাজী এনামুল হক, সংস্থার সহ‌যো‌গিতা প্রদান তদন্ত ক‌মি‌টি প্রধান ব‌শির আহ‌ম্মেদ, গাংনী বিএম ক‌লেজ অধ‌্যক্ষ আবুল কালাম আজাদ স্বপন, রাইপুর মাধ‌্যমিক বিদ‌্যালয় প্রধান শিক্ষক মিজানুর রহমান, সাহারবা‌টি ইউ‌পি চেয়ারম‌্যান ম‌শিউর রহমান ও গাংনী কাঁচা বাজার ক‌মি‌টি সভাপ‌তি সাহাদুল ইসলামসহ সংগঠ‌নের সদস‌্যবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনায় ছি‌লেন মোস্তা‌ফিজুর রহমান বাবলু।
এলাকার অস্বচ্ছল প‌রিবার যারা হাত পে‌তে সহ‌যো‌গিতা না নি‌তে পে‌রে অসহায় জীবন যাপন কর‌ছেন; তা‌দের চি‌হ্নিত ক‌রে প্রয়োজনীয় সহ‌যো‌গিতা দি‌য়ে আস‌ছে এই সংগঠন‌টি। সহ‌যো‌গিতা পাওয়া প‌রিবারের অ‌নে‌কে আজ স্বাবলম্বী।

আপনার মতামত লিখুন :