গাংনীতে অভিভাবক সমাবেশ ভবন উদ্বোধন

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  03:47 PM, 14 February 2023

মেহেরপুরের গাংনীর হিন্দা এইচএমএইচভি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সেই সাথে উদ্বোধন করা হয়েছে বিদ্যালয়ের অ্যাকাডেমিক ভবন, শেখ রাসেল ডিজিটাল ল্যাব, সামীনা প্রাচীর। বরণ করে নেয়া হয়েছে নবীণ শিক্ষার্থীদের আর বিদায় জানানো হয়েছে এসএসসি শিক্ষার্থীদের। মঙ্গলবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয় ।
বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মেহেরপুর-২ গাংনী আসনের সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হালিম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর হাবিবুল বাশার, গাংনী উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী লাইলা আরজুমান বানু,তেঁতুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হুদা, কাথুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান রানা, সাহারবাটি ইউনিয়নের চেয়ারম্যান মশিউর রহমান।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা ও হিজলবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান মনি, মনিরুজ্জামান আতুসহ বিভিন্ন আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীগন।

 

আপনার মতামত লিখুন :