গাংনীতে অজ্ঞান পার্টির খপ্পরে গরু ব্যবসায়ী

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:14 AM, 18 February 2023

মেহেরপুরের গাংনীতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে এক লক্ষ টাকা খেয়েছেন আলহামদু(৪৫)নামের এক গরু ব্যবসায়ী। গতকাল শুক্রবার দুপুরে ছাতিয়ান বাসস্ট্যান্ড থেকে অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয়রা।আলহামদু গাংনী পৌর এলাকার শিশির পাড়া গ্রামের মিকাইল হোসেনের ছেলে।স্থানীয়রা জানান, অজ্ঞান অবস্থায় ছাতিয়ান বাসস্ট্যান্ড তাই পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে প্রথমে বামন্দী একটি ক্লিনিকে নিয়ে যায় সেখানে অবস্থার অবনতি হওয়ায় গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যাওয়া হয়েছে।

আলহামদুর পরিবার সূত্রে জানা যায়,আলহামদুর এক লক্ষ টাকা নিয়ে গাংনী থেকে বাসযোগে বামন্দি গরু হাটে গরু কিনতে বের হয়েছিলেন। পরে আমরা খোঁজ খবর পাই ছাতিয়ান বাস স্ট্যান্ডে অজ্ঞান থাকতে দেখে কিছু ব্যক্তি গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে এসে ভর্তি করেছেন। গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা.মুবাশ শিরিন জানান, প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে এবং ভর্তি থাকার নির্দেশনা দেয়া হয়েছে।

উল্লেখ্যঃগত ৩০ জানুয়ারি মেহেরপুর সদর উপজেলার আমঝুপি গ্রামের উত্তরপাড়ার মৃত খেদের আলী ছেলে শাহাবউদ্দীন,বামন্দী হাট থেকে গরু বেচাকেনা করে ফেরার পথে মেহেরপুর টার্মিনালে অজ্ঞান অবস্থায় স্থানীয়রা দেখতে পেয়ে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

আপনার মতামত লিখুন :