গাংনীতে অগ্নিসংযোগে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে এমপি সাগর

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:14 PM, 07 April 2024

মেহেরপুরের গাংনীর কাথুলী ইউনিয়নে অগ্নিসংযোগে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাড়ালেন এম পি নাজমুল হক সাগর। অগ্নিসংযোগ এর ঘটনার খবর পেয়ে আজ রবিবার বেলা ১২ টার সময় ঘটনা স্থলে ছুটেযান মেহেরপুর- ২ আসনের সংসদ সদস্য ডাঃ এ এস এম নাজমুল হক সাগর।

এসময় কাথুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান রানা এবং গাংনী উপজেলা নির্বাহী অফিসার প্রীতম সাহা সহ ওয়ার্ড মেম্বর হুছাইন মাহমুদ ঘটনা স্থলে উপস্থিত ছিলেন। পরে ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক সহযোগিতা হিসেবে নগদ অর্থ প্রদান করেন এবং কম্বল সহ খাদ্য সামগ্রিক দিয়ে সহযোগিতা করেন। ক্ষতিগ্রস্ত পরিবারকে সমবেদনা জানান বর্তমান এমপি ডাক্তার নাজমুল হক সাগর।

গাংনীর কাথুলী ইউনিয়নের কয়েকটি গ্রামে দফায় দফায় অগ্নি সংযোগের ঘটনা ঘটেছে। গতকাল শনিবার সন্ধ্যা ৬ টার সময় কাথুলী ইউনিয়নের খাসমহল গ্রামে মোহাম্মদ ইমরান আলীর বাড়িতে অগ্নি সংযোগের ঘটনা ঘটেছে।

এ বিষয়ে কাথুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান জানান খাসমহল গ্রামের এমন ঘটনা সত্যিই আমরা মর্মহত। তবে আমি কাথুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে এই পরিবারের পাশে থেকে সর্বচ্চ সহযোগিতা করবো। আজকে মেহেরপুর- ২ আসনের সংসদ সদস্যের নির্দেশনায় নগদ অর্থ সহ খাদ্য সামগ্রী নিয়ে উপস্থিত হয়েছি। আগামী তে উপজেলা নির্বাহী অফিসারের সাথে আলোচনা করে সর্বাত্মক সহযোগিতা করার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

উপজেলা নির্বাহী অফিসার প্রিতম সাহা জানান আজকে আমরা উপজেলা প্রশাসন থেকে কিছু নগদ অর্থ কিছু শোকলা খাবার এবং কম্বল প্রদান করে গেলাম এবং কাছের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও নগদ অর্থ খাবার চাউল কম্বল প্রদান করেছেন পরবর্তীতে আমার কাছে এই ক্ষতিগ্রস্ত পরিবার যদি করে তার পরিপ্রেক্ষিতে আমি উপজেলা প্রশাসন থেকে সর্বোচ্চ সহযোগিতা করব।

ক্ষতিগ্রস্ত ইমরান হোসেন জানান আমরা ইফতার নিয়ে ব্যাস্ত ছিলাম এমন সময় রান্না ঘর থেকে অগ্নি সংযোগের সৃষ্টি হয়ে আমার ঘরে লাগে তারপর গোয়াল৷ ঘরে লাগে। আমার ঘরে বাড়ি করবো বলে ৪ লক্ষ টাকা রাখাছিল সেটা পুড়ে ছাই হয়ে গেছে,ঘরের জিনিপত্র ধান গম সব কিছু পুড়ে ছাই হয়ে গেছে। আমি আপনাদের কাছে দোয়া চাই আমার আর কিছু করার নেই আমার দিকে একটু খেয়াল রাখবেন। আসন্ন ঈদ যেন এই পরিবারের কাছে এক শোকের ছায়া।

অপরদিকে একই দিনে মাইলমারী গ্রামে মৃত জামিরুলের স্ত্রী ছমিরনের বাড়িতে তামাক ঘরে অগ্নি সংযোগ হয়ে রান্নাঘর সহ প্রতিবেশী আরো তিনটি পরিবার ক্ষতিগ্রস্ত হয়েছে।

আপনার মতামত লিখুন :