গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে মেহেরপুর জেলা যুবলীগের আনন্দ র‍্যালী

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:13 AM, 31 December 2020

৩০শে ডিসেম্বর গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ মেহেরপুর জেলা শাখার উদ্যোগে আনন্দ র‍্যালী অনুষ্টিত হয়েছে।

বুধবার বিকেলে মেহেরপুর পৌরসভার মেয়র ও জেলা যুবলীগের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটন এর নেতৃত্বে এই আনন্দ র‍্যালী অনুষ্টিত হয়। র‍্যালীটি মেহেরপুর কমিউনিটি সেন্টার থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

পরে সেখানে সংক্ষিপ্ত আকারে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা যুবলীগের আহবায়ক মাহফুজুর রহমান রিটন বলেন, দেশ যখন একটি সুন্দর গতিতে চলছে ও অর্থ নৈতিক উন্নত,শিক্ষা ক্ষেত্রে উন্নত,বিদুৎতে উন্নত।

যখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে ঠিক তখনই সেই পরাজিত সৈনিক বার বার আবার পিছনের দিকে ঠেলে দেওয়ার চেষ্টা করছে।

দেশকে আবার জঙ্গি রাষ্ট বানানোর জন্য পাইতারা করে চলেছে এক শ্রেনীর রাষ্ট্র বিরোধী দল। তাদেরকে আমি হুশিয়ার করে যাচ্ছি, যখন মেহেরপুরের মাটিতে আওয়ামী যুবলীগ আছে ততক্ষন পর্যন্ত কোনো প্রশয় করা হবে না।

এ সময় র‍্যালিতে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর নুরুল আশরাফ রাজিব, সাবেক ছাত্র নেতা হাসানুজ্জমান হিলন, জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মাহাবুব হাসান ডালিম, ইয়ানুস আলী, সাইদুর রহমান উজ্জল, শেখ শারাফত, থানা যুবলীগের যুগ্ম আহবায়ক মিজানুর রহমান অপু, শহর যুবলীগের যুগ্ম সাংগঠনিক সম্পাদক শহিদুজ্জামান সুইট,

জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক জুয়েল রানা, ধর্মবিষয়ক সম্পাদক আব্বাস আলী, গাংনী উপজেলা সাবেক ছাত্রলীগের সাধারন সম্পাদক বিপ্লব, পৌর শাখা ছাত্রলীগের সভাপতি আরিফ শেখ, সহসভাপতি আলম আলীসহ আওয়ামীলীগ ও যুবলীগ, ছাত্রলীগের নেতা-কর্মীরা।

আপনার মতামত লিখুন :