কুষ্টিয়া জেলায় শ্রেষ্ঠ অধক্ষ্য নির্বাচিত ছাদিকুজ্জামান খাঁন সুমন

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  10:26 PM, 25 May 2022

খালিদ হাসান রিংকুঃকুষ্টিয়ার দৌলতপুর উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ অধ্যক্ষ হয়েছেন দৌলতপুর উপজেলার দৌলতপুর মডেল কলেজের অধ্যক্ষ ছাদিকুজ্জামান খাঁন সুমন। জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষে উপজেলা ও জেলা শিক্ষা কার্যালয় থেকে তাকে শ্রেষ্ঠ অধ্যক্ষ হিসেবে ঘোষণা করা হয়।

তার এ অর্জনে কলেজের শিক্ষক-কর্মচারী এবং এলাকাবাসী তাকে অভিনন্দন জানিয়েছেন। জাতীয় পর্যায়েও শ্রেষ্ঠ অধ্যক্ষ হিসেবে নির্বাচিত হয়ে দেশের সেবা করতে পারেন সেজন্য সকলের দোয়া ও সহযোগিতা চেয়েছেন অধ্যক্ষ ছাদিকুজ্জামান খাঁন সুমন।

উল্লেখ, শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধানঃ জনাব মোঃ ছাদিকুজ্জামান,
শ্রেষ্ঠ প্রতিষ্ঠানঃ দৌলতপুর কলেজ, শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষকঃ জনাব মুঃ আব্দুল মজিদ (ইংরেজি) বিভাগ, শ্রেষ্ঠ রোভার শিক্ষকঃ জনাব মোঃ আবুল হোসেন, শ্রেষ্ঠ রোভার গ্রুপঃ দৌলতপুর কলেজ,শ্রেষ্ঠ রোভারঃ মোঃ সামিউল ইসলাম,
হামদ্ ও নাত, দেশত্ববোধক গান, রবীন্দ্রসংগীতঃ বকুল হোসেন, শ্রেণীঃ দ্বাদশ, রোলঃ ৩৭ ,নজরুল সংগীত, জারিগান, লোকগীতি, হামদ্ ও নাতঃ বিজয় আলী কাজল শ্রেণীঃ বাংলা ১ম বর্ষ সম্মান,কবিতা আবৃতিঃ শোভা আক্তার, শ্রেণীঃ দ্বাদশ, বিভাগঃ মানবিক । নৃত্য, লোক নৃত্যঃ লাবনী আক্তার মৌ, শ্রেণীঃ বাংলা ১ম বর্ষ সম্মান।
উচ্চাঙ্গ নৃত্যঃ শাফিউনুর শ্রেণীঃ ইংরেজি ১ম বর্ষ সম্মান।
বাংলা রচনা প্রতিয়োগিতাঃ বিনা আক্তার, শ্রেণীঃ ইংরেজি ১ম বর্ষ সম্মান। প্রতিযোগিতায় সকলে ১ম স্থান অধিকার করায় দৌলতপুর কলেজের শিক্ষক-কর্মচারীদের পক্ষ থেকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

আপনার মতামত লিখুন :