কুষ্টিয়ায় মেয়ের আত্নহত্যার দুইঘন্টা পর বাবার মৃত্যু

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  06:05 PM, 12 January 2021

কুষ্টিয়ার মিরপুর পৌরসভার ১নং ওয়ার্ডের সুলতানপুর মহল্লায় মেয়ে শান্তনা আত্মহত্যা দেখে বাবা মোস্তফার (৪৫) মৃত্যু। বাবা মেয়ের মরদেহ পাশাপাশি রেখে চলছে জানাজার প্রস্তুতি! এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।
মেয়ের আত্নহত্যার দুইঘন্টা পর বাবার মৃত্যু

আজ মঙ্গলবার (১২জানুয়ারি) দুপুরে মিরপুর পৌরসভার ১নং ওয়ার্ড সুলতানপুর গ্রামে এ ঘটনা ঘটে। তারা হলেন-সুলতানপুর গ্রামের মোস্তফার মেয়ে শান্তনা (২০) এবং তার বাবা মৃত রওশন মন্ডলের ছেলে মোস্তফ (৪০)। মিরপুর থানার পরিদর্শক (তদন্ত) শুভ্র প্রকাশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শান্তনার চাচাতো ভাই মতিন জানান, সকালে পারিবারিক বিষয় নিয়ে শান্তনার সাথে তার মায়ের বাকবিতন্ডা হয়। এতে মায়ের উপর অভিমান করে বেলা ১২টার দিকে নিজ ঘরে গলায় দড়ি দেয়। পরে তাকে উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য
কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মেয়ের শোক সইতে না পেরে এর দুইঘন্টা পর হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে একই হাসপাতালে তার বাবা মোস্তফার মৃত্যু হয়।

মতিন আরও জানান, শান্তনার স্বামীর সাথে বিচ্ছেদের পর তার চার বছরের একমাত্র ছেলে নিয়ে সে তার বাবার বাড়িতে থাকতো।
মিরপুর থানার পরিদর্শক (তদন্ত) শুভ্র প্রকাশ জানান, মেয়ের আত্নহত্যার পর তার বাবা অসুস্থ হয়ে পড়লে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে তার মৃত্যু হয়। আমরা খোঁজখবর নিয়ে ঘটনার তদন্ত করে দেখছি। পরবর্তীতে সিদ্ধান্ত নেয়া হবে।

আপনার মতামত লিখুন :