কুষ্টিয়ায় বজ্রপাতে প্রাণ গেল ২ জনের

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  02:48 PM, 06 September 2022

শাহীন আলম লিটনঃকুষ্টিয়ার মিরপুর ও ভেড়ামারায় বজ্রপাতে আশরাফুল (৪০) ও জাহাঙ্গীর (৪৫) নামে দুজনের মৃত্যু হয়েছে। এছাড়া মিরপুরের চিথলিয়া ইউনিয়নে পৃথক বজ্রপাতের ঘটনায় আহত হয়েছেন কয়েকজন।

মঙ্গলবার (০৬ সেপ্টেম্বর) সকালে ভেড়ামারা উপজেলার বাহিরচর ইউনিয়নের মসলেমপুর ও মিরপুর উপজেলার ছাতিয়ান ইউনিয়নের আটিগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন- ভেড়ামারা উপজেলার বাহিরচর ইউনিয়নের মসলেমপুর গ্রামের ফজলু মাতবরের ছেলে আশরাফুল এবং মিরপুরের ছাতিয়ান ইউনিয়নের আটিগ্রাম এলাকার জবেদ আলীর ছেলে জাহাঙ্গীর।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, মসলেমপুর গ্রামে জিকে খালে মাছ শিকার করছিলেন আশরাফুল নামে এক জেলে। এ সময় বজ্রপাতে তার মৃত্যু হয়।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, সকাল সাড়ে ৯টার দিকে মাঠে কাজ করা অবস্থায় কৃষক জাহাঙ্গীরের মৃত্যু হয়। এ সময় ওই এলাকার আরও কয়েকজন আহত হয়েছেন। এছাড়া মিরপুরের চিথলিয়া এলাকায় বজ্রপাতের ঘটনায় কয়েকজন আহত হয়েছেন।

বজ্রপাতে আহত অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে দুজন চিকিৎসাধীন রয়েছেন। তারা হলেন- মিরপুর উপজেলার আটিগ্রাম ধাপাড়িয়াপাড়া এলাকার জিহির উদ্দিনের মেয়ে জুলিয়া খাতুন (১৮) এবং দৌলতপুর উপজেলার শ্যামপুর গ্রামের গাজী রহমানের ছেলে সাধু (৪০)।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আশরাফুল আলম এবং দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাবীদ হাসানের মুঠোফোনে একাধিকবার কল করলেও তিনি রিসিভ করেননি।

আপনার মতামত লিখুন :