কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  06:57 PM, 23 December 2021

কুষ্টিয়া সদর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) দুপুরের দিকে কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের লাহিনী বটতলা মোড়ে ও সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার ত্রিমোহনী এলাকায় এসব দুর্ঘটনা ঘটে। তাদের মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম।

নিহতরা হলেন- কুষ্টিয়া সদর উপজেলার আইলচারা এলাকার মৃত আহমেদ মন্ডলের ছেলে কাশেম শিকদার (৬০) ও একই উপজেলার জুগিয়া কদমতলা এলাকার মৃত আনছার সরদারের ছেলে নছিমনচালক ইসলাম সরদার (৪৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুরের দিকে লাহিনী বটতলা মোড়ে রাজবাড়ীগামী দ্রুতগতির একটি ট্রাক রিকশাচালক কাশেমকে চাপা দেয়। এসময় কাশেম রাস্তার পাশে পার্কিং করা অবস্থায় রিকশার ওপর বসে ছিলেন। ট্রাকচাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতাল মর্গে পাঠায়।

রিকশাচালক নিহতের ঘটনায় বিক্ষুব্ধ জনতা ট্রাকচালক জীবনকে (৩৫) গণপিটুনি দেয়। এতে তিনি আহত হন। তিনি খাজানগর এলাকার আসলাম হোসেনের ছেলে জীবন খাজানগর এলাকার সালাম রাইচ মিলে ট্রাকচালক হিসেবে চাকরি করেন।

এদিকে বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার কুষ্টিয়া-মেহেরপুর সড়কে বারখাদা ইউনিয়নের ত্রিমোহনী এলাকায় অ্যাম্বুলেন্সের ধাক্কায় নছিমনচালক ইসলাম সর্দার নিহত হন।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম জানান , রিকশাচালক কাশেম ও নছিমনচালক ইসলাম সরদারের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। সড়ক দুর্ঘটনার বিষয়টি হাইওয়ে পুলিশ দেখছে। তারা বিস্তারিত জানাতে পারবে।

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের সার্জেন্ট মো. ওয়াহিদ জানান , আমরা লাহিনী বটতলা এলাকায় এসে ট্রাক পাইনি। গণধোলাইয়ের শিকার ওই ট্রাকচালককে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর রিকশাচালক ও নছিমনচালকের মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আমরা বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখছি। ট্রাক ও অ্যাম্বুলেন্সটি আটকের চেষ্টা চলছে।

আপনার মতামত লিখুন :