কুষ্টিয়ায় জি.আর.পি থানা ওসির আকস্মিক মৃত্যু।

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  10:51 PM, 08 July 2021

কুষ্টিয়ার পোড়াদহ রেলওয়ে জংশনের পুলিশ স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিদর্শক মো. ফয়েজুর রহমান (৫২) বাথরুমে গোসল করার সময় বৃহস্পতিবার (৮ জুলাই) দুপরে আকস্মিকভাবে মারা যান। হাসপাতালের চিকিৎসক ও পুলিশ স্টেশনের কর্মকর্তারা জানিয়েছেন ষ্ট্রোকজনিত কারণে তার মৃত্যু হয়েছে।

পুলিশ জানায়, দুপুরে পৌনে ২ টার দিকে ওসি ফয়েজুর রহমান গোসল করতে বাথরুমে যান। কিন্তু প্রায় এক ঘণ্টা অতিবাহিত হওয়ার পরও বাথরুম থেকে তিনি না বেরুনোয় সহকর্মীরা বাইরে থেকে তাকে ডাকাডাকি করেন। কিন্তু এতেও কোন সাড়া না পেয়ে বাথরুমের পিছনের ভেন্টিলেটর দিয়ে সহকর্মীরা দেখতে পান তিনি অচেতন অবস্থায় পড়ে আছেন মেঝেতে। ঘটনার পর খবর পেয়ে ফায়ার সার্ভিসের টিম ছুটে আসে। পরে বাথরুমের দরজা ভেঙ্গে ওই পুলিশ কর্মকর্তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার মানস ভট্টাচার্য পরীক্ষা-নিরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন। ষ্ট্রোকজনিত কারণে তার মৃত্যু হয়েছে বলে হাসপাতালের চিকিৎসক জানান।

রেলওয়ে পুলিশের সদস্যরা জানান, মৃত্যুর আগে তিনি ছিলেন সুস্থ-স্বাভাবিক। এছাড়া অসুস্থতার কোন লক্ষণ তার ছিল না। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

পোড়াদহ রেলওয়ে পুলিশ স্টেশনের ডিউটি অফিসার এএসআই বাহার সত্যতা স্বীকার করে জানান, লাশ উদ্ধারের পর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে লাশ শেরপুর জেলার গ্রামের বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়।

আপনার মতামত লিখুন :