কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় গাংনীর আক্কাস নিহত

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:47 PM, 13 November 2020

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় মেহেরপুর গাংনীর আক্কাস আলী(৬০) নামের এক ব্যবসায়ী কুষ্টিয়া পুলিশ লাইন এর সামনে ট্রাকের ও মোটরসাইকেল ধাক্কায় হয়ে নিহত ও ইকবাল হোসেন(৫৫) নামের এক ইউপি সদস্য আহত হয়েছে। আজ শুক্রবার দুপুর ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আক্কাস আলী উপজেলার সহড়াবাড়িয়া গ্রামের মৃত আতর আলী বিশ্বাসের ছেলে।

কুষ্টিয়া পুলিশ সূত্রে জানা গেছে, ইকবাল হোসেন ও আক্কাস আলী মোটরসাইকেলযোগে কুষ্টিয়া শহরে প্রবেশ করেছিলেন। এ সময় মালবোঝাই একটি পিকআপ পেছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে পিকআপের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় আক্কাস আলীর। আর গুরুতর আহত হন ইকবাল হোসেন। স্থানীয়রা ইকবাল হোসেনকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। তার শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাত রয়েছে। প্রচুর রক্তক্ষরণ হচ্ছে। শারীরিক অবস্থা খুবই আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, শ্যালক ইকবাল হোসেনের মোটর সাইকেলে চড়ে কুষ্টিয়া যাচ্ছিলেন আক্কাস আলী। পার্শ্ববর্তী হুদাপাড়া গ্রামের আব্দুল ওয়াহেদ কুষ্টিয়া বসবাস করেন। ঘনিষ্ঠ আত্মীয় হিসেবে আব্দুল ওয়াহেদের বাসায় যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে মোটরসাইকেল যোগে রওনা দে‌ন শ্যালক দুলাভাই। দুজনের মধ্যে ছিল যেমন ঘনিষ্ঠ সম্পর্ক তেমনি মনের মিল। একই সাথে রাজনীতির পাশাপাশি গরু ব্যবসা করতেন। বিভিন্ন সময় একই সাথে নানান জায়গায় যাওয়া আসা করতেন আক্কাস আলী ও ইকবাল।
একই পরিবারের দুজনের এই মর্মান্তিক দুর্ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মরদেহ ময়নাতদন্ত শেষে নিজ বাড়িতে আনা হবে।
আক্কাস আলী স্থানীয় আওয়ামী লীগ নেতা। দাম্পত্য জীবনে তিনি এক ছেলে ও এক মেয়ের জনক।

আপনার মতামত লিখুন :