কুষ্টিয়াতে দুইশত টাকার জন্য বৃদ্ধকে পিটিয়ে হত্যা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:01 PM, 09 November 2022

কুষ্টিয়ার কুমারখালীতে বালু বিক্রির পাওনা দুইশত টাকার জন্য শাহজাহান (৬৫) নামের বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় কুষ্টিয়া সদর হাসপাতালে তার মৃত্যু হয়েছে।

নিহত শাজাহান মিস্ত্রি চাঁদপুর ইউনিয়নের গোবরা গ্রামের মৃত ইয়াকুব মিস্ত্রির ছেলে।

স্থানীয়রা জানান, পাঁচ মাস পূর্বে শাজাহান মিস্ত্রি তার পাশের বাড়ির মৃত শাহাবুদ্দিন ওরফে গনজের আলীর ছেলে আনিস উদ্দিন ওরফে আইচ এর বাড়ির কাজের বালু বেচে গেলে চার হাজার টাকা মিটিয়ে বালু নেন। পরবর্তীতে শাজাহান তিন হাজার আটশত টাকা আইচকে দিয়ে দুই শত টাকা দিবেন না বলে জানালে বিষয়টি নিয়ে উভয়ের মধ্যে বাকবিতন্ডা হয়। এবং স্থানীয়রা সোমবার সন্ধ্যায় আইচের বাড়িতে বসে শালিসী বৈঠকের মাধ্যমে শাজাহানকে পাঁচশত টাকা দেবার সিদ্ধান্ত দিলে শাজাহান সেই টাকা আইচকে দিয়ে দেন। মঙ্গলবার ভোড়ে শাজাহান নামাজ পড়ে ফেরার সময় আইচ উদ্দিন, তার স্ত্রী ও দুই ছেলে ইমন এবং নয়ন তাকে বাঁশ ও হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত অবস্থায় ফেলে রেখে চলে যায়। পরবর্তীতে শাজাহানকে তার স্বজনরা কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯ টার সময় তিনি মারা যান। এদিকে ঘটনার পর থেকে আইচ উদ্দিনের পরিবারের সকলে গা ঢাকা দিয়েছেন।

নিহত শাজাহানের ছেলে সজিব জানান, বালুর দুইশত টাকা নিয়ে আইচের সাথে বিরোধ চলছিল। গত সোমবার সন্ধ্যায় আইচের বাড়িতে সালিশী বৈঠকে বিষয়টি নিষ্পত্তি করা হয়। কিন্তু পরিকল্পিতভাবে সকালে আইচের পরিবারের সকলে মিলে তার বাবার উপর হামলা চালিয়ে মারাত্মক আহত করে এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার বাবা মারা যান।

কুমারখালী থানার ওসি মহসিন হোসাইন জানান, ময়না তদন্ত শেষে মরদেহ নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। মামলার প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন :