করোনা আক্রান্তে গাংনীতে কৃষকের মৃত্যু

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  03:43 PM, 18 August 2020

মেহেরপুরের গাংনীর চেংগাড়া গ্রামের মহাসিন আলী (৬৫) নামের এক কৃষক করোনা আক্রান্তে মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুর ১২ টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মহাসিন আলী চেংগাড়া পূর্বপাড়ার মফিজ উদ্দীনের ছেলে।
মৃতের পরিবারের সদস্যরা জানায়, মহাসিন আলী টাইফয়েড ও মুখে ক্ষত সহ বিভিন্ন রোগে আক্রান্ত থাকার কারনে গত ৪ আগষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার সর্দি জ্বর হওয়ার কারনে করোনা পরীক্ষার জন্য নমুনা দেয়া হয়। পরে নমুনা পরীক্ষার ফলাফলে করোনা পজেটিভ আসলে সেখানেই রাখা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: রিয়াজুল আলম বলেন,করোনায় মৃত মহাসিন আলীর বাড়িতে স্বাস্থ্যকর্মী পাঠানো হয়েছে। এছাড়া মৃত্যু’র বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করা হয়েছে।
গাংনী উপজেলা নির্বাহী অফিসার সেলিম শাহনেওয়াজ বলেন,করোনা আক্রান্তে মৃতের পরিবার চাইলে তারা স্বাস্থ্য বিধি মেনে নিজেরাই দাফন কাফন করতে পারে। যদি তারা প্রশাসনের সহযোগিতা চাই তাহলে ইসলামী ফাউন্ডেশনের সদস্যরা জানাজা শেষে দাফন সম্পন্ন করবে।

আপনার মতামত লিখুন :