এ কেমন শত্রুতা, শত্রুতার জের তুলতে ফসল কর্তন( ভিডিওসহ)

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  05:35 PM, 09 November 2020

মেহেরপুর গাংনী উপজেলার আকুবপুর মাঠে পূর্ব শত্রুতার জের ধরে লাউ পেঁয়াজ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। রবিবার দিবাগত মধ্যরাতে উপজেলার আকুবপুর গ্রামের আতার মণ্ডলের ছেলে ইয়ারের ১০কাঠা লাউ,মৃত সাদিমানে ছেলে আয়নাল হকের ১০ কাটা পেঁয়াজ,আব্দুল মান্নানের ছেলে ওয়াসিম এর ০৫ কাটা পেঁয়াজ কর্তন করে ও মৃত রাস্তুুল মন্ডলের ছেলে মান্নান হক এর দু’টি ইঞ্জিন চালিত শ্যালো মেশিনের মোবেল টাংকিতে বালি দিয়ে নষ্ট করে দিয়েছে দুর্বৃত্তরা।এতে কৃষকের ৩লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হতে পারে বলে তারা জানিয়েন।

https://www.facebook.com/GangnirChokh/videos/694686348126534/?app=fbl

স্থানীয়রা জানান, আকুবপুর মাঠে ফসল কর্তন করেছে এমন সংবাদের ভিত্তিতে আমরা সেখানে গিয়ে দেখতে পাই লাউ পেঁয়াজ এর গাছ গাছ কেটে দিয়েছে কে বা কাহারা রাতের আধারে। যারাই এমন ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

লাউ চাষে আয়নাল হক জানান,ইতিমধ্যে লাউ ক্ষেত থেকে প্রায় ৬০ হাজার টাকার লাউ বিক্রয় করেছি নতুন ফুল ও লাভের করে আসছে তাতে আমি প্রায় দুই লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তিনি আরো বলেন,যদি আমার কারো সাথে শত্রুতা থেকে থাকে সেই শত্রুতার জের আমার সাথে তুলতে পারত কিন্তু কেন আমার ফসল কেটে দিয়েছে আমি স্থানীয় সমিতির কাছে কাছে থেকে ঋণ নিয়ে লাভের চাষ শুরু করেছে এখন এ ঋণের টাকা আমি কোথায় থেকে দেবো।

গাংনী থানার ওসি ওবাইদুর রহমান জানান,বিষয়টি আমি শুনেছি ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :