ইউপি নির্বাচনে মেম্বর প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে বেলাল হোসেন

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:24 AM, 31 October 2021

মেহেরপুরের গাংনী উপজেলার তেতুঁলবাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসাবে বেলাল হোসেন এলাকাবাসীর সহযোগিতায় ঘুড়ি মার্কায় ভোট ও সমর্থন চেয়েছেন।

ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী হিসেবে নিজের অবস্থান আরো সুসংহত করতে প্রতিনিয়ত (০৬নং ওয়ার্ডের) প্রতিটি গ্রামের মোড়ে, চায়ের দোকানে ও বিভিন্ন রাস্তাঘাটে ও পাড়া মহল্লায় সাধারণ মানুষের কাছে ছুটে যাচ্ছেন ও দিনরাত ভোটারদের সাথে মতবিনিময় করছেন। এরি মধ্যে তিনি এলাকায় মুরব্বিদের সাথে কুশল বিনিময় ও নানান সমস্যা নিয়ে তরুনদের সাথে মতবিনিময় করছেন।

স্থানীয় এলাকাবাসী জানান, বেলাল হোসেন এলাকাবাসীর একজন সমাজ সেবক ও এলাকার উন্নয়ন মূলক কাজ করার লক্ষ্যে যাচ্ছেন। রাস্তাঘাট থেকে শুরু করে অসহায় মানুষের পাশে বিপদ আপদে সব সময়ই দেখা যায়।

স্থানীয়রা আরো বলেন, রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। এবারের তেতুঁলবাড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজ সেবক বেলাল হোসেনকে ৬নং ওয়ার্ডের মেম্বার হিসেবে দেখতে চাই।

প্রতি‌বেদ‌কের সা‌থে একান্তকা‌রী এক সাক্ষা‌তে তি‌নি জানান,০২নং তেতুঁলবাড়িয়া ইউনিয়নের ০৬নং ওয়ার্ডকে উন্নয়নের লক্ষ্য কে সামনে নিয়ে দারিদ্র মুক্ত, সু-শিক্ষাবান্ধব বৈষম্যহীন আদর্শ গ্রাম হিসাবে গড়ে তুলার নিমিত্তে আমি এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউ‌পি মেম্বার পদে প্রার্থী হ‌চ্ছি। এর জন্য আমি আমার গ্রামের মুরব্বী, ভাই, বন্ধু, মা, বোনসহ ওয়ার্ড বাসির নিকট দোয়া ও সমর্থন কামনা করছি।

তি‌নি আ‌রো ব‌লেন,সকলের নিকট আমার উদাত্ত আহ্বান, আমাকে আপনাদের সমর্থন দিয়ে আপনাদের সন্তানকে পাশে থেকে ওয়ার্ড বাসি, মেহনতী মানুষের অধিকার আদায়ের লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে “জননেত্রী শেখ হাসিনার” উন্নয়ন ধারাকে বাস্তবায়ন করার সুযোগ দিন।

আপনার মতামত লিখুন :