আবারো বিপুল হত্যা মামলার রায় পিছিয়ে ১৬

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:09 PM, 13 February 2022

আবারো বিপুল হত্যা মামলার রায় পিছিয়ে ১৬

মেহেরপুর পৌরসভার সাবেক কাউন্সিলর ও যুবলীগের সাবেক সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন বিপুল হত্যার রায়ের দিন আবারো পিছিয়েছে আদালত। আগামী ১৬ ফেব্রুয়ারি চাঞ্চল্যকর এই মামলার রায় ঘোষণা করা হবে বলে জানিয়েছেন আদালত। আদালত ৬ আসামির পূর্বের দেওয়া জামিন বাতিল করে তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে।

রবিবার রায় ঘোষণা করার কথা ছিল। চাঞ্চল্যকর বিপুল হত্যার রায় ঘোষণা উপলক্ষে কোর্ট চত্বরে ব্যাপক নিরাপত্তা মূলক ব্যবস্থা গ্রহণ করা হয়। সকাল ১১ টা ৩০ মিনিটের সময় জেলা দায়রা জজ আদালতের বিচারক মোঃ ওলিউল ইসলাম এজলাসে এসে পৌঁছান। অন্য কয়েকটি মামলা পরিচালনা করার পর চাঞ্চল্যকর বিপুল হত্যা মামলার আসামিদের ডাকা হয়। একে একে আসামি শহিদুল ইসলাম পেরেশান, সাজ্জাদুল আলাম, লিখন, ইয়ানুস আলী, মফিজুর ও বাদশা আদালতে উপস্থিত হওয়ার পর বিচারক আগামী ১৬ ফেব্রুয়ারি বিপুল হত্যার রায় ঘোষণার নতুন দিন ধার্য করেন। একই সাথে ৬ আসামির পূর্বের দেওয়া জামিন বাতিল করে তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

২০১৩ সালের ২৮ জানুয়ারি রাত সাড়ে ৯ টার দিকে তৎকালীন মেহেরপুর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এবং মেহেরপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন বিপুলকে কাসারি পাড়ায় গুলি করে হত্যা করা হয়। ওই ঘটনায় বিপুলের স্ত্রী বিলকিস পারভীন বাদী হয়ে মেহেরপুর সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আপনার মতামত লিখুন :