“সোনার কমল জলে ভাসাইল কে রে?মা বুঝি কৈলাশে গিয়াছে..”

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:32 PM, 26 October 2020

ঢাকে কাঠি পড়েছে বিজয়া দশমীর, দেবীর যাত্রা প্রস্তুত কৈলাশের পথে..

দেশ মাতৃকা তথা বিশ্ব শান্তি মঙ্গল কামনায় শারদীয় দুর্গোৎসব এর বিজয়া দশমীর মধ্য দিয়ে সনাতনী সম্প্রদায়ের সর্ববৃহৎ ধর্মীয় অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটল..।

বিজয়া উপলক্ষে তাই প্রান্তিক সনাতনী জনগোষ্ঠীর সাথে চলছে একে অপরের শুভেচ্ছা বিনিময় ।

তারই ধারাবাহিকতায় গাংনীর সনাতনী সম্প্রদায়ের অন্যতম মানবিক নেতা ডাঃঅশোক চন্দ্র বিশ্বাস ( সিনিয়র টেকনিক্যাল অফিসার ইসলামী বিশ্ববিদ্যালয়, দাতা সদস্য কেন্দ্রীয় পূজা উদযাপন পরিষদ, প্রতিষ্ঠাতা সভাপতি দলিত হরিজন কল্যান সংস্থা) প্রান্তিক সনাতনী সকল শ্রেনীর মানুষের সাথে কুশল বিনিময় ও মন্দির পরিদর্শন করেন..।

সকালে নিত্যানন্দপুর ও কচুই খালি দুর্গা মন্দির পরিদর্শন কালে..
আয়োজিত অনুষ্ঠানে ডাঃ অশোক চন্দ্র বিশ্বাস বলেন, দেশ তথা বিশ্ব মায়ের কৃপাময় আশীর্বাদে পূর্ন হউক, দেশ নেত্রী যেভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তার প্রশংসা করে তিনি সকলের নিকট প্রধানমন্ত্রীর জন্য প্রার্থনা করতে বলেন।

 

এই সময় তিনি মাননীয় প্রধান মন্ত্রী সহ,জেলা, উপজেলা প্রশাসন,পুলিশ প্রশাসন,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, আনসার ভিডিপি,মাননীয় সাংসদ, উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র ও কমিশনার বৃন্দ,বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বার বৃন্দ,বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার কর্মী, ফায়ার সার্ভিস,বিদ্যুৎ বিভাগ সহ সংশ্লিষ্ট সকল কে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন..।

বামুন্দি,রাইপুর,হিজলবাড়ীয়া,ষোলটাকা কর্মকার পাড়া দূর্গা মন্দির কমিটির নেতৃবৃন্দের সহিত বিজয়ার শুভেচ্ছা বিনিময়,মিষ্টিমুখ করন এবং প্রত্যেকটি মন্দিরের সভাপতি কে নগদ অর্থ অনুদান প্রদান করেন..।

সফর সঙ্গী হিসেবে গাংনীর অমৃত বিশ্বাস, নিত্যানন্দপুরের বাবু খুদিরাম হালদার,মনোরঞ্জন হালদার,মঙ্গল কর্মকার,এডিশন সহ আরো অনেকে উপস্থিত ছিলেন। দেশ মাতৃকার মঙ্গল কামনা করেন।

আপনার মতামত লিখুন :