রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় গাংনীর শামীম নিহত

রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় গাংনীর শামীম নিহত

শেয়ার করুন

রাজবাড়ী আখড়া হাইওয়েতে সড়ক দুর্ঘটনায় মেহেরপুর গাংনীর শামীম(২৮) নিহত ও তার বন্ধু অন্তর(২৬) আহত হয়েছে। আজ রবিবার সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত শামীম উপজেলার বামন্দী বাজার এলাকার ক্যাম্প পাড়া মদজুলের ছেলে ও অন্তর একই এলাকার বড় পুকুরপাড়ার ইমার উদ্দিনের ছেলে।

রাজবাড়ী এলাকার আবু তালেব গাংনীর চোখ’কে জানান,মোটরসাইকেল মাত্রা অতিরিক্ত গতিতে আসছিল। তারা নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় ছিটকে পড়লে আমরা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

বামুন্দী বাজারের বিশিষ্ট ব্যবসায়ী চঞ্চল হোসেন গাাংনীর চোখ’কে জানান, শামীম ও অন্তর মোটরসাইকেলযোগে ঢাকায় যাচ্ছিল। অসাবধান বস তো সামনে কারণে এ দুর্ঘটনা হয়েছে বলে আমরা ধারণা করছি তবে কোন যানবাহন তাকে ধাক্কা দেয়নি।

রাজবাড়ী হাইওয়ে থানার এস আই আব্দুর রাজ্জাক গাংনীর চোখ’কে জানান, মোটরসাইকেলটি দ্রুতগতিতে এসে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে রাস্তার পাশে থাকা বালুর স্তুপ কে ধাক্কা দেয়। এ সময় রাস্তায় ছিটকে পড়ল স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে আসে।

রাজবাড়ী সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ময়নুল ইসলাম গাংনীর চোখ জানান, শামীম হাসপাতালে আসার পূর্বেই মারা যায় এবং অন্তরকে প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতাল ত্যাগ করে চলে গেছে।

মেহেরপুর জেলা